ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৭ মহরম ১৪৪৪

যেভাবে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৪, ৪ নভেম্বর ২০২১
যেভাবে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি

বলিপাড়ায় উড়ছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন। যদিও এই জুটি এখানো এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে তাদের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভিকিই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এই অভিনেত্রীর জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেন তিনি। পাশাপাশি ফিল্মি কায়দায় বিয়ের প্রস্তাব দেন।

ভিকির বিয়ের প্রস্তাবের বিষয়ে আগে থেকে কিছুই জানতেন না ক্যাটরিনা। বক্সের ভেতরে কী ছিল সে বিষয়েও তার কোনো ধারণা ছিল না। কিন্তু বক্স খুলতেই সেখানে আংটি ও একটি নোট দেখতে পান। এতে লেখা, ‘আমাকে বিয়ে করবে?’

ক্যাটরিনার ঘনিষ্ঠ এক বন্ধু নাম প্রকাশ না করার শর্তে সংবাদমাধ্যমটিতে বলেন, ‘দু’জনের ঘনিষ্ঠনতায় তাদের বন্ধুরাও অবাক হয়েছিল। মহামারি ও লকডাউনের সময় তারা আরো কাছাকাছি এসেছে এবং তাদের বন্ধন দৃঢ় হয়েছে। আর যখন বিয়ের প্রস্তাবের প্রসঙ্গটি এসেছে ভিকি এটি সম্পূর্ণ ফিল্মি কায়দায় করেছেন।’

শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা-ভিকি। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই জুটি। ইতোমধ্যে বিয়ের পোশাক তৈরির প্রক্রিয়াও শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়