ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আইনি জটিলতায় আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ১১ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:০৩, ১১ নভেম্বর ২০২১
আইনি জটিলতায় আল্লু অর্জুন

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। আইনি জটিলতায় পড়ছেন ‘আইকন স্টার’খ্যাত এই অভিনেতা। তাকে আইনি নোটিশ পাঠানোর পরিকল্পনা করেছে তেলেঙ্গানা স্টেট রোড ট্রান্সপোর্ট করপোরেশন (টিএসআরটিসি)।

সম্প্রতি একটি বিজ্ঞাপনে আল্লু অর্জুনকে বলতে শোনা যায়— আরটিসি (রোড ট্রান্সপোর্ট করপোরেশন) বাসগুলো সাধারণ দোসার মতো। বেশি সময় নেয়। অন্যদিকে, র‌্যাপিডো সার্ভিস এতটাই দ্রুতগতি ও নিরাপদ যে, একই সময়ে মাসালা দোসা বানানো সম্ভব।

এই বিষয়টি নিয়ে আপত্তি জানিয়েছে টিএসআরটিসি। এর ব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জানার এ বিষয়ে একটি আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। এতে জানানো হয়েছে, আরটিসি নিয়ে এমন নেতিবাচক মন্তব্য অনেক মানুষ ঠিকভাবে নেয়নি। এর মধ্যে রয়েছে— আরটিসি যাত্রী, বর্তমান ও অবসরপ্রাপ্ত কর্মী ও শুভাকাঙ্খীরা। পাশাপাশি এমন মন্তব্যের নিন্দা জানিয়েছেন তারা। খুব শিগগির আল্লু অর্জুনকে এ ব্যাপারে আইনি নোটিশ পাঠানো হবে বলে নিশ্চিত করেছে টিএসআরটিসি। পাশাপাশি তারকাদের এই ধরনের বিজ্ঞাপন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন সাজ্জানার।

আল্লুর পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এতে তাকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। তার বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়