ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অবসরে যা করতে পছন্দ করেন সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১ ডিসেম্বর ২০২১  
অবসরে যা করতে পছন্দ করেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান। বেশিরভাগ সময়ই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয় তাকে। তবে একটু অবসর পেলেই নিজের পছন্দের কাজ করেন এই অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউড তারকাকে নিয়ে কথা বলেছেন তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। তিনি জানান, সালমান খুবই সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন। বিলাসবহুল কোনো কিছুতেই তার আগ্রহ নেই।

আয়ুশ শর্মা বলেন, ‘ফোন, গাড়ি ও পোশাকের ব্যাপারে তার কোনো আগ্রহ নেই। বাড়িতে টিভি অথবা ইন্টারনেট রয়েছে কিনা তা নিয়েও তার কোনো মাথা ব্যথা নেই। যদি কখনো একা অবসরে থাকে তাহলে সিনেমা দেখতেই পছন্দ করেন।’

‘লাভযাত্রি’ সিনেমাখ্যাত এই অভিনেতা আরো বলেন, ‘তার জিম দেখলেও বুঝতে পারবেন, সেগুলো খুবই সাধারণ জিনিসপত্র নিয়ে। তাকে নতুন গাড়ি কেনার জন্য আমরা জোর করি। এগুলো নিয়ে তার কোনো শখ নেই। মাঝে মাঝে তিনি মেঝেতেই শুয়ে পড়েন। বিলাসবহুল খাবারও তার পছন্দ নয়। বাড়িতে রান্না করা খাবার খেতেই তিনি ভালোবাসেন।’

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হয়েছে এটি। সিনেমাটিতে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে সালামানকে। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের ভূমিকায় আছেন আয়ুশ শর্মা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়