ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রেমে কাঁচা সালমান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২৩ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৪৯, ২৩ নভেম্বর ২০২১
প্রেমে কাঁচা সালমান!

বলিউড সুপারস্টার সালমান খান। ব্যক্তিগত জীবনে বেশ কয়েকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত কোনোটাই বেশি দিন স্থায়ী হয়নি। বয়স পঞ্চাশের কোঠায় কিন্তু এখনো অবিবাহিত এই অভিনেতা।

সালমানের পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এতে তার সঙ্গে আছেন অভিনেতা আয়ুশ শর্মা। সম্পর্কে তিনি সালমানের ভগ্নিপতি। বর্তমানে সিনেমার প্রচারে একটি অনুষ্ঠানে 'দাবাং' অভিনেতার সঙ্গে হাজির হন তিনি। এই সময় আয়ুশ জানান, প্রেমের উপদেষ্টা হিসেবেও নাকি ভীষণ কাঁচা সালমান।

প্রেমের ব্যাপারে সবচেয়ে বাজে উপদেশ কে দেয়, এমন প্রশ্নের উত্তরে আয়ুশ বলেন, ‘সালমান ভাই।’ তিনি কখনো উপদেশ নিয়েছেন কিনা জানতে চাইলে বলেন, ‘হ্যাঁ হ্যাঁ, এজন্যই তো জানি সবচেয়ে বাজে পরামর্শ কে দেয়।’

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। সিনেমাটিতে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সালামানকে। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে পর্দায় হাজির হবেন আয়ুশ শর্মা। আগামী ২৬ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়