ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সালমানকে বিবাহিত দেখতে চান মহেশ মাঞ্জরেকর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২ নভেম্বর ২০২১  
সালমানকে বিবাহিত দেখতে চান মহেশ মাঞ্জরেকর

বলিউড নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকর। সুপারস্টার সালমান খানের সঙ্গে দীর্ঘদিনে বন্ধুত্ব তার। এই নির্মাতা জানিয়েছেন, সালমানের একাকিত্ব মানতে পারেন না তিনি।

এক সাক্ষাৎকারে মহেশ মাঞ্জরেকর জানান, সালমানকে বিবাহিত দেখতে চান তিনি। বিষয়টি নিয়ে ‘কিক’ অভিনেতার সঙ্গে কথাও বলেছেন। কিন্তু এ প্রসঙ্গটি নিয়ে তিনি আলোচনা করেন না। এই নির্মাতার দাবি, যখনই তিনি সালমানের চোখের দিকে তাকান একাকিত্ব দেখতে পান।

তিনি আরো জানান, এত সফলতার পরেও সালমান একজন মধ্যবিত্ত মানুষ। এক বেডরুমের একটি ফ্ল্যাটে থাকেন তিনি। সালমানের পরিবার ও বন্ধু সবাই তাকে অনেক ভালোবাসেন। কিন্তু দিনশেষে সবারই একটি যাওয়ার জায়গা রয়েছে কিন্তু সালমানের নেই। এই নির্মাতার ভাষায়, ‘যখনই আমি তার সঙ্গে দেখা করতে যাই দেখি সালমান সোফা অথবা ড্রয়িং রুমে বসে আছেন।’

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গেই সালমানের প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এ বিষয়টি কখনো স্বীকার করেননি ‘দাবাং’ অভিনেতা। বর্তমানে ইউলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

সালমানের পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর। আগামী ২৬ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়