ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সালমানকে ঘুষি দেওয়ার আগে পালানোর পথ ভেবে রেখেছিলেন ভগ্নিপতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১২:০৩, ২৬ অক্টোবর ২০২১
সালমানকে ঘুষি দেওয়ার আগে পালানোর পথ ভেবে রেখেছিলেন ভগ্নিপতি

বলিউড সুপারস্টার সালমান খান। সোমবার (২৫ অক্টোবর) মুক্তি পেয়েছে তার পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর ট্রেইলার। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মা।

মুম্বাইয়ে ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিনেমার কলাকুশলীরা। এই সময় শুটিংয়ের কিছু স্মৃতিচারণ করেন তারা। সিনেমার একটি দৃশ্যে দেখা যাবে সালমানকে ঘুষি মারছেন আয়ুশ। তিনি জানান, দৃশ্যধারণের আগে পালানোর পথ ভেবে রেখেছিলেন।

এই অভিনেতা জানান, দৃশ্যটির শুটিংয়ের আগে বেশ ভয়ে ছিলেন তিনি। তাই পালানোর জন্য ব্যবস্থা করে রেখেছিলেন। একটু এদিক-সেদিক হলেই পেছনের দরজা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যেতেন। তার ভাষায়, ‘বাস্তবে সালমান ভাই খুবই মিষ্টি এবং মজার মানুষ। কিন্তু শুটিংয়ের সময় ক্যামেরা চালু হলেই তিনি অন্য মানুষ। তার মতো ব্যক্তিত্বের পাশে দাঁড়িয়ে তখন আপনার কপালে ঘাম ছোটা ছাড়া আর কোনো উপায় থাকে না। একে এত বড় তারকা তার ওপর এই ব্যক্তিত্ব। সত্যি বলতে টেনশনের চোটে বেশ ঘেমে গেছিলাম।’

সব শুনে পাশে বসা সালমান বলেন, ‘পালিয়ে যেতেই বা কোথায়? সেই তো বাড়িই আসতে হতো।’

২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর। এই সিনেমার মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন সালমান এবং আয়ুশ। এতে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সালামানকে। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে পর্দায় হাজির হবেন আয়ুশ শর্মা।

দেখুন: অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ সিনেমার ট্রেইলার

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়