ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শুটিংয়ের জন্য ৩৩ কি.মি. দৌড়েছেন সালমানের ভগ্নিপতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২৪ নভেম্বর ২০২১  
শুটিংয়ের জন্য ৩৩ কি.মি. দৌড়েছেন সালমানের ভগ্নিপতি

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এতে অভিনয় করেছেন তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। আগামী ২৬ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এজন্য প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন তারা। এ সিনেমার একটি দৃশ্যের প্রয়োজনে আয়ুশ শর্মা দীর্ঘ ৩৩ কিলোমিটার পথ দৌড়ে পাড়ি দিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, একটি ক্লাইম্যাক্স দৃশ্যের জন্য ৩৩ কিলোমিটারের বেশি পথ দৌড়ে পাড়ি দিয়েছেন আয়ুশ। ৫-৬ ঘণ্টা দৌড়ে এই পথ পাড়ি দিয়েছেন তিনি। যার মধ্যে পুনে শহরের ব্যস্ততম জায়গাও রয়েছে।

গত ২৫ অক্টোবর মুক্তি পায় সিনেমাটির ট্রেইলার। এতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় আয়ুশ শর্মাকে। মুম্বাইয়ে ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিনেমার কলাকুশলীরা। এ সময় শুটিংয়ের কিছু স্মৃতিচারণ করেন তারা। সিনেমার একটি দৃশ্যে দেখা যাবে সালমানকে ঘুষি মারছেন আয়ুশ। তিনি জানান, দৃশ্যধারণের আগে পালানোর পথ ভেবে রেখেছিলেন।

এর আগে মুক্তি পেয়েছে সিনেমাটির ফার্স্টলুক টিজার। তাতে দেখা যায়, তেড়ে আসা আয়ুশ শর্মার আক্রমণ এক হাতেই প্রতিহত করছেন শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করা সালমান খান। খালি গায়ে থাকা এই দুই অভিনেতাকে দেখেই বোঝা যাচ্ছে, সিনেমাটির জন্য কঠোর শারীরিক কসরত করেছেন সালমান ও আয়ুশ।

২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়