ঢাকা     শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

মোটা অঙ্কে বিক্রি হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৫, ৩ ডিসেম্বর ২০২১
মোটা অঙ্কে বিক্রি হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি!

বলিপাড়ায় এখন প্রধান আলোচনার বিষয় অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রীর ক্যাটরিনা কাইফের বিয়ে। এই জুটিকে সাত পাকে বাঁধা পড়তে দেখার জন্য অধির আগ্রহে সবাই। কিন্তু তাদের বিয়ের ছবি দেখার জন্য একটু ধৈর্য ধরে থাকতে হবে ভক্তদের।

জানা গেছে, বিয়ের ছবির বিষয়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পথ অবলম্বন করছেন ভিকি-ক্যাটরিনা। এই জুটি নাকি একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের কাছে তাদের বিয়ের ছবির স্বত্ব বিক্রি করেছেন। এজন্য মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন তারা।

প্রিয়াঙ্কা ও নিক ২০১৮ সালে তাদের বিয়ের ছবি পিপল ম্যাগাজিনের কাছে বিক্রি করেছিলেন। এজন্য ২.৫ মিলিয়ন মার্কিন ডলার নিয়েছিলেন। এছাড়া হ্যালো ম্যাগাজিনের কাছেও কিছু ছবি বিক্রি করেন তারা। অভিনেত্রী সোনম কাপুর ও প্রীতি জিনতাও তাদের বিয়ের ছবি বিক্রি করেছেন বলে জানা গেছে।

গুঞ্জন শোনা যাচ্ছে, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে।

ভারতীয় সংবাদামধ্যম সূত্রে জানা গেছে, বিয়েতে হাজির হওয়ার ক্ষেত্রে অতিথিদের জন্য কয়েকটি শর্ত আরোপ করেছেন ভিকি ও ক্যাটরিনা। এগুলোর মধ্যে রয়েছে— বিয়ের ভেন্যু জানানো যাবে না, ছবি তোলা নিষেধ, সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কোনো ছবি প্রকাশ করা যাবে না, বিয়ের স্থান নিয়েও কোনো পোস্ট করা যাবে না, অতিথিরা বিয়ের ভেন্যুতে কোনো ভিডিও ধারণ করতে পারবেন না এবং ওয়েডিং প্ল্যানারের সম্মতি ছাড়া ছবি পোস্ট করা যাবে না।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়