ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৬ ১৪২৮ ||  ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ক্যাটরিনার বিয়েতে প্রাক্তনের গান বাজানো নিষেধ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:০৫, ৭ ডিসেম্বর ২০২১
ক্যাটরিনার বিয়েতে প্রাক্তনের গান বাজানো নিষেধ!

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভালোবেসে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করছেন তিনি। জোর কদমে চলছে বিয়ের সকল প্রস্তুতি।

এদিকে ৭ ও ৮ ডিসেম্বর ক্যাটরিনা-ভিকির মেহেদি ও সংগীত অনুষ্ঠান। অনুষ্ঠানে বর-কনে দু’জনেরই নেচে মঞ্চ মাতাবেন। তাদের সংগীতের কোরিওগ্রাফির দায়িত্ব পালন করবেন জনপ্রিয় নির্মাতা ও কোরিওগ্রাফার ফারাহ খান।

সংগীত অনুষ্ঠানের জন্য ক্যাটরিনার সিনেমার ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’, ‘তেরি ওর’ প্রভৃতি গান বাজবে। তবে এই দিন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কোনো সিনেমার গান না বাজানোর জন্য বলেছেন ক্যাটরিনা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

২০০৯ সালে ‘অজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার সেটে রণবীর ও ক্যাটরিনার বন্ধুত্ব হয়। এরপর ‘রাজনীতি’, ‘জাগ্গা জাসুস’ সিনেমায় জুটি বাঁধেন তারা। প্রায় সাত বছর প্রেম করার পর ২০১৬ সালের জানুয়ারিতে তাদের ব্রেকআপ হয়। ব্রেকআপের কারণে জাগ্গা জাসুস সিনেমার শুটিংও বন্ধ হয়ে যায়। পরবর্তীতে অবশ্য শুটিংয়ে অংশ নেন তারা। এরপর একসঙ্গে সিনেমাটির প্রচারও করেন। এমনকি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও তাদের আলিঙ্গন করতেও দেখা যায়।

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে। বিয়ের জন্য ইতোমধ্যে ভেন্যুতে পৌঁছেছেন তারা। অতিথিরাও আসতে শুরু করেছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি ও ক্যাটরিনা। 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়