ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শর্ত মেনে ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:৫৬, ১ ডিসেম্বর ২০২১
শর্ত মেনে ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথি

দিন যত গড়াচ্ছে অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন আরো জোরালো হচ্ছে। শোনা যাচ্ছে, এই জুটির বিয়েতে উপস্থিত অতিথির মানতে হবে বেশ কিছু শর্ত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। ইতোমধ্যে বিয়ের আয়োজন শুরু হয়েছে। অতিথিদের জন্য হোটেল বুকিং, নিরাপত্তা, গাড়িসহ সবকিছুর ব্যবস্থা বেশ গুরুত্ব সহকারে করা হচ্ছে।

এদিকে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, অতিথিদের জন্য কয়েকটি শর্ত আরোপ করেছেন ভিকি ও ক্যাটরিনা। এগুলোর মধ্যে রয়েছে— বিয়ের ভেন্যু জানানো যাবে না, ছবি তোলা নিষেধ, সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কোনো ছবি প্রকাশ করা যাবে না, বিয়ের স্থান নিয়েও কোনো পোস্ট করা যাবে না, অতিথিরা বিয়ের ভেন্যুতে কোনো ভিডিও ধারণ করতে পারবেন না এবং ওয়েডিং প্ল্যানারের সম্মতি ছাড়া ছবি পোস্ট করা যাবে না।

এর আগে গুঞ্জন ওঠে, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়