ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

ইঞ্জিনিয়ারিং ছেড়ে যে কারণে সিনেমায় ভিকি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ১২ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৫৫, ১২ নভেম্বর ২০২১
ইঞ্জিনিয়ারিং ছেড়ে যে কারণে সিনেমায় ভিকি

বলিউড অভিনেতা ভিকি কৌশল। ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী হওয়া সত্ত্বেও এখন সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। কিন্তু কেন ইঞ্জিনিয়ারিং ছেড়ে সিনেমার জগতে পা রাখলেন ভিকি?

বিয়ার গ্রিলের ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে এ প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘আমি ইঞ্জিনিয়াংয়ের শিক্ষার্থী ছিলাম এবং চাইতাম আমার সন্তানরাও ইঞ্জিনিয়ার হবে। কারণ আমার আগে পরিবারের কেউ-ই ৯-৫টা অফিস কথার কথা ভাবেনি। কেউ মাস শেষে বেতন পেতো না, ছুটির দিনে পরিবার নিয়ে সময় কাটাতে পারতো না। স্নাতক দ্বিতীয় বর্ষে ফ্যাকালটি থেকে আমাদের একটি ইন্ডাস্ট্রিতে নিয়ে যাওয়া হয়। আমাদের ভবিষ্যত কেমন হবে, প্রতিষ্ঠান কীভাবে কাজ করে— সবকিছু দেখানো হয়। এর আগে পর্যন্ত আমি শুধু ছুটতাম। কিন্তু ওখানে যাওয়ার পর দেখলাম সবাই কম্পিউটারে মুখ গুঁজে কাজ করছেন। তখন প্রথমবারের মতো আমার মনে হয়েছে, আমি এসব কিছুই করতে চাই না।’

ভিকি কৌশল ২০১৫ সালে ‘মাসান’ সিনেমায় অভিনয় করেন। এরপর ‘রাজি’, ‘সাঞ্জু’, ‘মনমর্জিয়া’ ও ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন।

এদিকে বেশ কিছুদিন ধরে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। আগামী ডিসেম্বরে নাকি সাত পাকে বাঁধা পড়বেন তারা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই জুটি। ইতোমধ্যে বিয়ের আয়োজনও শুরু হয়েছে বলে খবর প্রকাশিত হচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়