ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

গোপনে কার সঙ্গে মেয়ের বাগদান সারলেন এ আর রহমান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ৩ জানুয়ারি ২০২২  
গোপনে কার সঙ্গে মেয়ের বাগদান সারলেন এ আর রহমান?

বাবার সঙ্গে একই মঞ্চে খতিজা

বলিউডে বিয়ের মৌসুম চলছে। রাজকুমার-পত্রলেখা, ক্যাটরিনা-ভিকি, অঙ্কিতা-ভিকির পর বাগদান সারলেন অস্কারজয়ী সুরকার এ আর রহমানের মেয়ে খতিজা রহমান। অনেকটা গোপনেই ঘরোয়া আয়োজনে বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আর এসব তথ্য খতিজা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

গত ২৯ ডিসেম্বর বাগদান সেরেছেন খতিজা। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। খতিজার হবু বরের নাম রিয়াজদিন শেখ মোহম্মদ। তিনি পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার।

বাগদান অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছেন খতিজা। তাতে দেখা যায়, গোলাপি রঙের শাড়িতে সেজেছেন খতিজা। পোশাকের সঙ্গে ম্যাচ করা গোলাপি রঙের মাস্কে ঢেকে রেখেছেন মুখ। অন্যদিকে হবু বরের সাদা-কালো একটি ছবি পোস্ট করেছেন খতিজা।  

এর আগে একাধিকবার খবরের শিরোনামে এসেছেন এ আর রহমান কন্যা খতিজা। তার বোরখা পরা ছবি নিয়ে টুইটারে ট্রল করেছিলেন তসলিমা নাসরিন। পরবর্তীতে নির্বাসিত এই সাহিত্যিককে জুতসই জবাবও দিয়েছিলেন এই তরুণী।

সায়রা বানুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এ আর রহমান। খতিজা, রহিমা ও আমিন নামে এ সংসারে তার তিন সন্তান রয়েছে। খতিজা ও আমিন বাবার মতো গানের জগতের মানুষ।

রিয়াজদিন শেখ মোহাম্মদ ও খতিজা

‘রোবো’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় এ আর রহমান কন্যার। এ গানের সুর করেছিলেন এ আর রহমান। এতে অভিনয় করেন রজনীকান্ত। গত বছর কৃতি শ্যাননের ‘মিমি’ সিনেমার ‘রক অ্যা বাই বেবি’ শিরোনামের গানে কণ্ঠ দেন খতিজা। যা বেশ সাড়া ফেলেছিল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়