ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

সিনেমায় সুযোগ না পেলে ক্যানটিন খুলতে চেয়েছিলেন সুশান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:০৯, ২১ জানুয়ারি ২০২২
সিনেমায় সুযোগ না পেলে ক্যানটিন খুলতে চেয়েছিলেন সুশান্ত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালের ১৪ জুন নিজ বাসা থেকে এই অভিনেতার লাশ উদ্ধার করা হয়। ২১ জানুয়ারি তার জন্মদিন।

ব্যাকগ্রাউন্ড ড্যানসার হিসেবে শোবিজে পা রেখেছিলেন সুশান্ত। এরপর টিভি ধারাবাহিকে অভিনয় করেন। পরবর্তী সময়ে বড় পর্দায় অভিনয় করেও দর্শক হৃদয় জয় করেন তিনি।

এদিকে টিভি নাটক থেকে সিনেমায় নাম লেখানোর সময় মুম্বাইয়ের ফিল্ম সিটিতে ক্যানটিন চালুর পরিকল্পনা করেছিলেন সুশান্ত। এই অভিনেতা জানিয়েছিলেন, সিনেমায় সুযোগ না পেলে এই পথে হাঁটবেন তিনি। এরপর নিজেই সিনেমা তৈরি করে তাতে অভিনয় করবেন।

২০১৫ সালে রেডিফ ডটকমে দেওয়া এক সাক্ষাৎকারে সুশান্ত সিং রাজপুত বলেন, ‘যখন আমি টেলিভিশন ছাড়ি অনেকেই প্রশ্ন করেন, যদি সিনেমায় সুযোগ না পাও তাহলে কী করবে? আমি বলেছিলাম, নিজেই সিনেমা তৈরি করবো। আমার পরিকল্পনা ছিল, যদি এরকম হয় তাহলে ফিল্ম সিটিতে ক্যানটিন চালু করে সেই টাকায় একটি ক্যামেরা কিনবো। পরে স্বল্পদৈর্ঘ্য সিনেমা তৈরি করে নিজেই অভিনয় করবো। তবে আমার বর্তমান অবস্থান নিয়ে আমি উচ্ছ্বসিত।’

এই অভিনেতা আরো বলেন, ‘এটি আমার প্ল্যান বি ছিল না। আমি ফিল্ম সিটি অনেক ভালোবাসি তাই এখানে সময় কাটাতে চাই। মুম্বাইয়ের এই জায়গাটাতে সবাই শুটিং নিয়ে ব্যস্ত থাকে। এজন্য এখানে ক্যানটিন চালু করতে চেয়েছি কারণ খাওয়ার পাশাপাশি এখানে সিনেমার শুটিং দেখবো। এছাড়া নিজেও স্বল্পদৈর্ঘ্য সিনেমার শুটিং করতে পারবো।’

‘পবিত্র রিশতা’ টিভি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ পরিচিত পান সুশান্ত। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। এরপর ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ছিছোড়ে’ ইত্যাদি সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছিলেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়