Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

সুশান্তের মৃত্যুবার্ষিকীতে প্রেমিকা রিয়ার আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ১৫ জুন ২০২১   আপডেট: ১০:৫৯, ১৫ জুন ২০২১
সুশান্তের মৃত্যুবার্ষিকীতে প্রেমিকা রিয়ার আবেগঘন পোস্ট

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ব্যক্তিগত জীবনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন।

এদিকে গতকাল (১৪ জুন) ছিল সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকী। এই দিন ফটো ও ভিডিও শেয়ারিং সাইটে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত অভিনেতার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রিয়া। পাশাপাশি ক্যাপশনে সুশান্তকে স্মরণ করে কিছু আবেগঘন কথা লিখেছেন।

এই অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আর নেই, একটা মুহূর্তের জন্যও এটি বিশ্বাস হয় না। সবাই বলে, সময়ের সঙ্গে সঙ্গে সব ঠিক হয়ে যায়, কিন্তু তুমিই ছিলে আমার সময়, আমার সবকিছু। আমি জানি, তুমি এখনো আমার অভিভাবক। চাঁদ থেকে টেলিস্কোপ দিয়ে দেখছো এবং আমাকে রক্ষা করছো। আমাকে নিয়ে যাবে এই অপেক্ষায় প্রতিদিন কাটাচ্ছি। সব জায়গাতে তোমাকে খুঁজি। আমি জানি তুমি আমার সঙ্গেই আছো। এটি আমাকে প্রতিনিয়ত কষ্ট দেয়। তখন তোমার কথা মনে পড়ে, এভাবেই দিন পার করছি। তুমি নেই ভাবলেই আমি আবেগাপ্লুত হয়ে পড়ি। এটি লিখতে গিয়ে হৃদয়ে ব্যথা অনুভব করছি, আমার হৃদয় এই ব্যথা আর সহ্য করতে পারছে না।’

রিয়া আরো লেখেন, ‘তোমাকে ছাড়া জীবনের কোনো মানে নেই। তোমার সঙ্গেই এটি আমাকে ছেড়ে গেছে। এই শূন্যতা আর পূরণ হবে না। তুমি ছাড়া আমার জীবন থমকে গেছে। আমার সুইট সানসাইন আমি প্রতিজ্ঞা করছি, তোমাকে প্রতিদিন মালপোয়া দেবো, আর পৃথিবীর সব কোয়ান্টাম ফিজিক্সের বই পড়ব, শুধু তুমি ফিরে এসো।’

সুশান্তের মৃত্যুর পর সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন রিয়া। এই অভিনেতা মৃত্যুর পরই তাদের প্রেমের কথা প্রকাশ করেন তিনি। পরবর্তী সময়ে অনেক আইনি ঝামেলায় জড়াতে হয় তাকে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রিয়া। এই অভিনেতাকে মাদক সরবরাহ ও সেবনের ঘটনায় গ্রেপ্তারও হন তিনি। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়। বর্তমানে জামিনে মুক্ত আছেন রিয়া। এছাড়া ভারতীয় মিডিয়ায় রিয়াকে নিয়ে নানা সমালোচনা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিদ্রূপ ও কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়