Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে: রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:৫০, ১০ সেপ্টেম্বর ২০২০
দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে: রিয়া

মাদক কাণ্ডে জড়িত থাকায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই মামলায় প্রথম দিন তার জামিন না মঞ্জুর করে তাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

এদিকে বলিউডলাইফ ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) আবারো জামিনের জন্য আবেদন করেছেন রিয়ার আইনজীবী। এতে রিয়া দাবি করেছেন, তাকে দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে। জামিন আবেদনে আরো উল্লেখ করা হয়েছে, এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কোনো নারী কর্মকর্তা ছিলেন না।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের সংশ্লিষ্টতা তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত ২৬ আগস্ট রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়। এরপর এ বিষয়ে তদন্ত শুরু করে এনসিবি।

টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। তার বিরুদ্ধে মাদক ব্যবহার ও সংগ্রহের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে বলে জানানো হয়। এনসিবির রিমান্ড কপিতে উল্লেখ করা হয়, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। এরপর তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

বর্তমানে মুম্বাইয়ের বাইকুলা কারাগারে আছেন এই অভিনেত্রী। রিয়া ছাড়াও তার ভাই সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, রাঁধুনী দিপেশ সাওয়ান্ত, মাদকচক্রের সদস্য জাইদ বিলাত্রা ও আবদুল বাসিতকেও জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়