ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

সুশান্ত কাণ্ড এখন অতীত, বিলাসবহুল রিসোর্টে ছুটি কাটাচ্ছেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৫৩, ১৯ জানুয়ারি ২০২২
সুশান্ত কাণ্ড এখন অতীত, বিলাসবহুল রিসোর্টে ছুটি কাটাচ্ছেন রিয়া

অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। এরপর অনেক চড়াই-উতরাই পাড়ি দিতে হয়েছে তাকে।

তবে সুশান্ত কাণ্ড এখন অতীত। সকল শোক কাটিয়ে আবারো স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন রিয়া। সম্প্রতি মহারাষ্ট্রের আলিবাগে অবস্থিত একটি বিলাসবহুল রিসোর্টে ছুটি কাটাতে দেখা গেছে এই অভিনেত্রীকে। তিনি যে রিসোর্টে অবস্থান করছেন সেটির নাম ‘কাসা পামেরা আলিবাগ’। এতে মোট ৬টি ঘর রয়েছে। প্রতি রাতের জন্য তাকে ভাড়া গুণতে হচ্ছে ৩৫ হাজার ২০০ রুপি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নিয়মিত ছবি পোস্ট করছেন এই নায়িকা। এতে কখনো সুইমিং পুলের ধারে, আবার কখনো লনে তিনি। রিয়া একা নাকি অন্য কারো সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন তা জানা যায়নি।

ব্যক্তিগত জীবনে সুশান্ত ও রিয়া প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। ২০২০ সালের ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর এর পেছনে কারণ খুঁজতে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। পাশাপাশি এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি) ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সংশ্লিষ্ট বিষয়ে খতিয়ে দেখতে শুরু করে। এরপর সুশান্তের মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেপ্তার হন রিয়া। বেশ কিছুদিন কারাগারেও ছিলেন তিনি। বর্তমানে জামিনে মুক্ত আছেন এই অভিনেত্রী।

রিয়া ২০০৯ সালে এমটিভি-এর একটি রিয়েলিটি শো দিয়ে শোবিজে পা রাখেন। এরপর ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘জালেবি’, ‘সোনালি ক্যাবল’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘চেহেরে’ প্রভৃতি সিনেমায় তাকে দেখা গেছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়