RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১১ ১৪২৭ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪২

সুশান্তের টাকায় পার্টি করতেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ১৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৫০, ১৮ সেপ্টেম্বর ২০২০
সুশান্তের টাকায় পার্টি করতেন রিয়া

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের টাকায় পার্টি করতেন রিয়া চক্রবর্তী। ‘এসএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত এই অভিনেতার পাওয়ানা ফার্মহাউসের ম্যানেজার এমনটাই দাবি করেছেন।

দুই বছর ধরে সুশান্তের ফার্মহাউসের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন। রিপাবলিক টিভিতে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সুশান্তের সাবেক সহকারী রজত মেওয়াটি আমাকে জানিয়েছিল, রিয়া পার্টি করতেন, অন্যদিকে সুশান্ত নিচতলায় গিয়ে ঘুমাতেন। আর যখনই আমি রিয়ার ভাই সৌভিককে দেখতাম, তিনি ধূমপান করতেন ও নেশাগ্রস্ত থাকতেন। ২০১৯ সালের জুলাই থেকে শ্রুতি মোদি ফার্মহাউসে আসতে শুরু করেন। দিন দিন তাদের আসা-যাওয়া বাড়তে থাকে। সুশান্তের খরচের সকল বিষয় রিয়া দেখতেন এবং টাকা নেওয়া হতো এই অভিনেতার অ্যাকাউন্ট থেকে। রিয়ার খরচ দেখে একবার সুশান্ত অত্যন্ত রেগে গিয়েছিলেন।’

এর আগে রিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। এর মধ্যে অর্থ আত্মসাতের বিষয়টিও রয়েছেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ, তিনি সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা ট্রান্সফার করেছেন। বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেকটরেট (এডি)।

এদিকে সম্প্রতি মাদক কাণ্ডে জড়িত থাকায় গ্রেপ্তার হয়েছেন রিয়া। পরবর্তী সময়ে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বর্তমানে তাকে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে রাখা হয়েছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়