ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফের রিয়ার জামিন আবেদন খারিজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১১ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:১৫, ১১ সেপ্টেম্বর ২০২০
ফের রিয়ার জামিন আবেদন খারিজ

সৌভিক ও রিয়া চক্রবর্তী

মাদক কাণ্ডে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিন আবেদন খারিজ করেছেন মুম্বাইয়ের বিশেষ আদালত। শুক্রবার (১১ সেপ্টেম্বর) এই রায় দেওয়া হয়।

মাদক ব্যবহার ও সংগ্রহের অপরাধে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে এই অভিনেত্রীর জামিন আবেদন না মঞ্জুর করে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ফের এই মামলায় রিয়ার জামিনের শুনানি হয়। জামিন আবেদনে নিজেকে নির্দোষ দাবি করেন ‘জালেবি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। তিনি জানান, তাকে দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা। রিয়া ছাড়াও এদিন তার ভাই সৌভিক চক্রবর্তীর জামিন আবেদনের শুনানিও হয়। এই মামলায় গত ৪ সেপ্টেম্বর গ্রেপ্তার হন সৌভিক।

এদিকে রিয়া ও সৌভিকের জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জানায়, তাদের কাছ থেকে খুব অল্প পরিমাণ মাদক পাওয়া গেলেও এর মূল্য প্রায় ১.৮৫ লাখ রুপি। এছাড়া সুশান্তের রাঁধুনি ও এই মামলার আরেক আসামী দিপেশ সাওয়ান্ত তার জবানবন্দিতে জানিয়েছেন, সুশান্ত ও রিয়ার নির্দেশনা অনুযায়ী তিনি মাদক সংগ্রহ করতেন। এছাড়া রিয়া ও সৌভিক সুশান্তের জন্য মাদকের ব্যবস্থা ও অর্থ প্রদান করতেন।

আগামী সোমবার বোম্বে উচ্চ আদালতে আবারো জামিন আবেদন করবেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রায়ের কপি হাতে পেলেই আমরা আগামী সপ্তাহে উচ্চ আদালতে যাব।’

বর্তমানে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে আছেন রিয়া। জামিন না পেলে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত সেখানেই থাকতে হবে এই অভিনেত্রীকে। 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়