ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কারাগারেই থাকতে হচ্ছে রিয়াকে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৩৯, ১০ সেপ্টেম্বর ২০২০
কারাগারেই থাকতে হচ্ছে রিয়াকে

মাদক কাণ্ডে গ্রেপ্তার হওয়া অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিন শুনানির রায় শুক্রবার (১১ সেপ্টেম্বর) দেওয়া হবে। তাই আপাতত মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারেই থাকতে হবে তাকে। 

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মাদক ব্যবহার ও সংগ্রহের অপরাধে রিয়াকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পাশাপাশি জানানো হয়, জিজ্ঞাসাবাদের সময় সুশান্তের জন্য মাদকের ব্যবস্থা করে দেওয়াসহ অন্য অপরাধ স্বীকার করেছেন এই অভিনেত্রী। পরে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তার জামিন আবেদন না মঞ্জুর করে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

এরপর বিশেষ আদালতে আবারো জামিনের আবেদন করেন রিয়া। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) এই আবেদনের শুনানি হয়। জামিন আবেদনে নিজেকে নির্দোষ দাবি করেন রিয়া। এছাড়া এই অভিনেত্রী জানান, তাকে দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা। রিয়া ছাড়াও তার ভাই সৌভিক চক্রবর্তীর জামিন আবেদনের শুনানিও হয়।

গত ৪ সেপ্টেম্বর মাদক চক্রের সঙ্গে জাড়িত থাকায় সৌভিককে গ্রেপ্তার করে এনসিবি। এরপর ৯ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। পরবর্তী সময়ে তা আরো ১৪ দিন বর্ধিত করা হয়।

গত ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের লাশ উদ্ধার করা হয়। এরপর এই অভিনেতার আত্মহত্যার কারণ খুঁজতে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। পরবর্তী সময়ে পাটনার রাজিব নগর থানায় রিয়ার বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ বেশ কয়েকটি অভিযোগ এনে মামলা দায়ের করেন সুশান্তের বাবা। পরে বিহার পুলিশ এটি নিয়ে তদন্ত শুরু করে। পাশাপাশি এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি) ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সংশ্লিষ্ট বিষয়ে খতিয়ে দেখতে শুরু করে। বর্তমানে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এই মামলার তদন্ত করছে। 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়