ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফের রিয়াকে নিয়ে কটাক্ষ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ১১ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:৫৮, ১১ এপ্রিল ২০২১
ফের রিয়াকে নিয়ে কটাক্ষ

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বেশি আলোচনায় এসেছেন।

সুশান্তের মৃত্যুর পর মিডিয়ার প্রধান আলোচনার বিষয় ছিলেন রিয়া। মাদক মামলায় জড়ানোসহ ব্যক্তিগত নানা বিদ্রূপের শিকার হন। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়তে বাধ্য হয়েছিলেন ‘জালেবি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

কিছুদিন হলো আবারো ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ফিরেছেন রিয়া। কিন্তু ফের নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।
রোববার (১১ এপ্রিল) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রিয়া। হলুদ কুর্তি পরা, খোলা চুল আর হাতে রবীন্দ্রনাথ ঠাকুরের কাব্যগ্রন্থ ‘সঞ্চয়িতা’। সেখানে ইংরেজিতে গীতাঞ্জলির একটি উক্তি লিখেছেন তিনি। এছাড়া হ্যাশট্যাগে এই অভিনেত্রী লিখেছেন, ‘এভাবেই বিশ্বাস ধরে রাখছি।’

কিন্তু এই পোস্টের কমেন্ট বক্সে রিয়াকে কটাক্ষ করে নানা রকম মন্তব্য শুরু হয়েছে। একজন লিখেছেন, ‘বাংলা বই যে নিয়েছেন, আপনি পড়তে পারেন?’ অপর একজন লিখেছেন, ‘সঞ্চয়িতা হাতে নিয়ে গীতাঞ্জলির উক্তি?’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘এটা সঞ্চয়িতা গীতাঞ্জলি নয়। অন্তত বইয়ের প্রচ্ছদটা তো ভালোভাবে পড়ো।’

এদিকে সব ভুলে ক্রমশ স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন রিয়া। ইন্ডাস্ট্রির সহকর্মীদের অনেকেই তাকে সাহায্যের হাত বাড়িয়েছেন। সম্প্রতি তার বন্ধু অভিনেতা সাকিব সালিমের জন্মদিন পালন করতে আলিবাগ গিয়েছিলেন এই অভিনেত্রী। তার সঙ্গে আরো ছিলেন ফ্যাশন ডিজাইনার মনিশ মালহোত্রা।

রিয়ার পরবর্তী সিনেমা ‘চেহরে’। মিস্ট্রি-থ্রিলার ঘরানার এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জি প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়