ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

এ বাঁধন যাবে না ছিঁড়ে!

প্রকাশিত: ১৩:৩৫, ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:০১, ২৮ জানুয়ারি ২০২২
এ বাঁধন যাবে না ছিঁড়ে!

প্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চনকে কাছে পেয়ে উচ্ছ্বাসে মেতে উঠেন অঞ্জনা

বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা অঞ্জনা রহমান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে জুটি বেঁধে ১৭টি সিনেমায় অভিনয় করেছেন তারা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আলাদা আলাদা প্যানেল থেকে নির্বাচনে অংশ নিয়েছেন। তবে নির্বাচনের মাঠে নেমে আনন্দে মাতলেন এই জুটি। যেন এ বাঁধন যাবে না ছিঁড়ে!  

এ বিষয়ে অঞ্জনা রহমান বলেন, ‘আমরা একসঙ্গে ১৭টি সিনেমায় অভিনয় করেছি৷ দীর্ঘদিন পর একসঙ্গে এমন আড্ডা জমেছে নির্বাচনকে ঘিরে। নির্বাচন আসলে তারার মেলা বসে। এদিন আমাদের উৎসব। সবাই একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। দীর্ঘদিন পর একত্রিত হয়ে আনন্দ করছি।’

ইলিয়াস-অঞ্জনা অভিনীত ১৭টি সিনেমার মধ্যে বেশ কয়েকটি সিনেমা ব্যবসাসফল হয়েছে। কিন্তু নির্বাচনের সময়ে সেই নায়কের হাত ছেড়ে ভিলেনের হাত ধরলেন কেন? এমন প্রশ্নের জবাবে অঞ্জনা বলেন, ‘মাঝে মাঝে নায়ক রেখে ভিলেনের হাত ধরতে হয়! একদিনের জন্য আমরা আলাদা হলেও সবাই সমান। এটাকে নির্বাচন মনে করছি না, এটি আমাদের মিলনমেলা।’

এবারে নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে। একটিতে সভাপতি হিসেবে লড়ছেন অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। আরেকটি প্যানেলের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ। মিশা-জায়েদ প্যানেলে কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হয়েছেন অঞ্জনা।

কাঞ্চন-অঞ্জনা জুটির উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে- পরিণীতা, প্রতিরোধ, অভিযান, ষড়যন্ত্র, খুনি, প্রেমের সমাধী সাদাকালো, বিষকন্যার প্রেম, অন্ধবধু, ডাকু ও দরবেশ, বিক্রম, হুঁশিয়ার, জিপসী সর্দার, লালু সর্দার, মোহনা, রুপাসী বাংলা, বিধাতা, আদম ব্যাপারী প্রমুখ।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়