ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

৮০ কেজি ওজন নিয়ে দিশার শরীরচর্চা, বিস্মিত টাইগার (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ১৮ ফেব্রুয়ারি ২০২২  
৮০ কেজি ওজন নিয়ে দিশার শরীরচর্চা, বিস্মিত টাইগার (ভিডিও)

বলিউডের আলোচিত অভিনেত্রী দিশা পাটানি। অন্য তারকাদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। মাঝে মধ্যেই সাহসী পোশাকে ছবি পোস্ট করে থাকেন। তার বিকিনি লুক নিয়ে নেটদুনিয়ায় চর্চা কম হয় না। ফিটনেস নিয়ে তার বাড়তি আগ্রহের কথাও ভক্তদের অজানা নয়।

এবার ইনস্টাগ্রামে শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেছেন দিশা। যাতে দেখা যায়, ৮০ কেজি ওজনের র‍্যাক পুল ব্যায়ামটি একেবারে নির্ভুলভাবে করছেন তিনি! আর তা দেখে বিস্ময় প্রকাশ করছেন নেটিজেনরা। এ বিস্ময় লেগেছে তার কথিত প্রেমিক টাইগার শ্রফের চোখেও! কমেন্ট বক্সে টাইগার লিখেছেন—‘ওয়ান্ডর ওম্যান’। সঙ্গে জুড়ে দিয়েছেন হততালির ইমোজি।  

দিশার শরীরচর্চার ভিডিও দেখতে ক্লিক করুন

শুধু টাইগার নন তার বোন কৃষ্ণা শ্রফও দিশার এই শরীরচর্চার ভিডিও দেখে প্রশংসা করেছেন। নায়িকার উদ্দেশে তিনি লিখেছেন, ‘তুমি আগুন!’ এ তালিকায় আরো রয়েছেন—টাইগার-কৃষ্ণার মা আয়েশা শ্রফও। ছেলের বান্ধবীর কাণ্ড দেখে হাঁ হয়েছেন তিনিও। তারিফ করে দিশাকে ‘বিস্ট’ বলে সম্বোধন করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি জ্বলজ্বলে আগুনের ইমোজি।

কিছুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘যোদ্ধা’ সিনেমার শুটিং শেষ করেছেন দিশা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমাটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়