ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শানায়া কাপুরের বলিউড অভিষেক, সিনেমার নাম ঘোষণা করলেন করন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ৩ মার্চ ২০২২   আপডেট: ১৩:৩৮, ৩ মার্চ ২০২২
শানায়া কাপুরের বলিউড অভিষেক, সিনেমার নাম ঘোষণা করলেন করন

শানায়া কাপুর

বাবার নাম সঞ্জয় কাপুর, কাকা অনিল কাপুর, দিদি সোনম কাপুর, দাদা অর্জুন কাপুর। বলছি, সঞ্জয় কাপুর-মাহিপ কাপুর দম্পতির কন্যা শানায়া কাপুরের কথা।

অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছিল, বলিউডে পা রাখতে যাচ্ছেন শানায়া। গত বছরের মাঝামাঝি সময়ে এই গুঞ্জনে সীলমোহর দেন শানায়া নিজেই। তিনি জানান, পরিচালক-প্রযোজক করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠানের হাত ধরে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন তিনি। যদিও কোন সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখবেন তা জানাননি।

অবশেষে শানায়ার অভিষেক চলচ্চিত্রের ঘোষণা দিলেন করণ জোহর। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে এক টুইটে সিনেমাটির পোস্টার শেয়ার করে এই প্রযোজক বলেন—‘‘বেধড়ক’ সিনেমায় নিমৃত চরিত্রে অভিনয় করবেন গর্জিয়াস শানায়া কাপুর। এক মোহময়ী শক্তির সন্ধান, শানায়া যে শক্তি পর্দায় প্রদর্শন করবে তা দেখার অপেক্ষায় রয়েছি।’’

শানায়া তার ইনস্টাগ্রামে সিনেমাটির পোস্টার শেয়ার করে বলেন, ‘‘শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বেধড়ক’ সিনেমায় যুক্ত হতে পেরে আমি কৃতজ্ঞ। এই যাত্রা শুরুর জন্য আমার তর সইছে না। আপনাদের দোয়া ও ভালোবাসা প্রয়োজন।’’

এ সিনেমা পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। শানায়ার পাশাপাশি এ সিনেমার মাধ্য আরো দুই তরুণ অভিনেতার অভিষেক হতে যাচ্ছে। তারা হলেন—লক্ষ্য এবং গুরফতেহ পিরজাদা। এতে করন চরিত্রে দেখা যাবে লক্ষ্যকে আর অঙ্গদ চরিত্র রূপায়ন করবেন গুরফতেহ। তবে কবে নাগাদ শুটিং শুরু হবে এ বিষয়ে কিছু জানাননি প্রযোজক করন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়