ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

এবার শাকিব-অনন্ত-সিয়ামের ত্রিমুখী লড়াই

প্রকাশিত: ১৬:৪২, ১৪ মে ২০২২   আপডেট: ১৬:৪৪, ১৪ মে ২০২২
এবার শাকিব-অনন্ত-সিয়ামের ত্রিমুখী লড়াই

ঈদের রেষ এখনও কাটেনি। এবারের ঈদে শাকিব খান অভিনীত দুটি সিনেমা মুক্তি পায়। সিয়াম অভিনীত একটি সিনেমা মুক্তি পায়। সিনেমাগুলো এখনও সগৌরবে প্রেক্ষাহে চলছে।

স্বাভাবিক কারণে শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বক্স অফিসে সিয়ামের লড়াই হয়েছে। আসছে ঈদুল আজহায়ও তাদের লড়াই দেখা যাবে। তবে এবার লড়াইটা হবে ত্রিমুখী। শাকিব-সিয়ামের সঙ্গে থাকছেন অনন্ত জলিল।

আগামী কোরবানির ঈদে সিনেমা মুক্তি দেয়ার জন্য এখনই হিসাব নিকাশ কষছেন চলচ্চিত্র প্রযোজক ও নির্মাতারা। জানা গেছে, ঈদুল আজহায় মুক্তি পেতে পারে তিন নায়কের বিগ বাজেটের তিনটি সিনেমা। এই তালিকায় রয়েছে- শাকিব খানের ‘অন্তরাত্মা’, অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ এবং সিয়ামের ‘অপারেশন সুন্দরবন’।

সোহানী হোসেনের প্রযোজনায় ‘অন্তরাত্মা’ সিনেমাটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। সিনেমাটির কাহিনি লিখেছেন সোহানী হোসেন। এর চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন ওপার বাংলার নায়িকা দর্শনা।

ইরানের প্রযুক্তিতে নির্মিত হলিউড ধাঁচের সিনেমা নিয়ে ‘দিন-দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’। এই সিনেমায় অনন্ত’র নায়িকা হিসেবে রয়েছেন বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। বন্যজীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর কাহিনিচিত্র এটি। সিনেমাটি প্রযোজনা করেছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস। দীপংকার দীপন পরিচালিত এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বণিক, তাসকীন রহমান, রওনক হাসান, তুয়া চক্রবর্তী, মনোজ প্রামাণিক, সামিনা বাশার, রাইসুল ইসলাম আসাদ, আরমান পারভেজ মুরাদ, নরেশ ভূইয়া, মানস বন্দোপাধ্যায়, মনির খান শিমুল প্রমুখ।

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়