ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শুক্রবার থেকে নেটফ্লিক্সে ‘ট্রিপল আর’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১৯ মে ২০২২  
শুক্রবার থেকে নেটফ্লিক্সে ‘ট্রিপল আর’

এস এস রাজামৌলি নির্মিত বহুল আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। গত ২৫ মার্চ মুক্তি পায় এটি। মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি। বক্স অফিসেও বাজিমাত করেছে। অতীতের সকল বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছে বলেও ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করে।

সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির জন্য জুনিয়র এনটিআর ও রাম চরণ ভক্তরা অনেক দিন ধরেই অপেক্ষায় ছিলেন। অপেক্ষার অবসান ঘটিয়ে নির্মাতা জানালেন—শুক্রবার (২০ মে) থেকে ওটিটি প্ল্যাটফর্ম নেফ্লিক্সে দেখা যাবে ‘ট্রিপল আর’।

এস এস রাজামৌলি বলেন, ‘ইতিবাচকভাবে বিশ্বের দর্শকদের ‘ট্রিপল আর’ গ্রহণ করতে দেখে আমি আনন্দিত। নেটফ্লিক্সের মাধ্যমে ১৯০টিরও বেশি দেশের দর্শকের কাছে সিনেমাটি পৌঁছে দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত। আজকাল, কনটেন্ট ভাষার দেয়াল ভেঙে মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করছে। নেটফ্লিক্স এই কাজটি করছে।’

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছে ডিভিভি নায়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়