ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

আমি সিঙ্গেল: টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৭, ৩১ আগস্ট ২০২২   আপডেট: ১৫:১১, ৩১ আগস্ট ২০২২
আমি সিঙ্গেল: টাইগার শ্রফ

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। বেশ কিছুদিন ধরে অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে তার ব্রেকআপের গুঞ্জন উড়ছে। এরই মধ্যে নিজেকে সিঙ্গেল দাবি করলেন এই অভিনেতা।

করন জোহরের সঞ্চালনায় ‘কফি উইথ করন’ টক শো-তে হাজির হয়েছেন টাইগার শ্রফ। সঙ্গে ছিলেন ‘হিরোপান্তি’ সিনেমায় তার সহ-অভিনেত্রী কৃতি স্যানন। এই সময় প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে টাইগার বলেন, ‘আমি সিঙ্গেল। অন্তত আমি এটাই মনে করি। বর্তমানে কাউকে খুঁজছি।’

এর আগে শোনা যায়— চলতি বছর শুরুর দিকে অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগারের ব্রেকআপ হয়েছে। টাইগারকে বিয়ে করতে চাইছেন দিশা। কিন্তু এই অভিনেতা জানান, এখন কোনোভাবেই বিয়েতে রাজি নন তিনি। এটি নিয়ে তাদের মনোমালিন্য হয়। এরপরই তাদের সম্পর্কে চিড় ধরে।

এদিকে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর স্কুল জীবন থেকে তার ক্রাশ বলে জানান টাইগার। তিনি বলেন, ‘শ্রদ্ধা কাপুরের প্রতি আমি সব সময় আকর্ষণ অনুভব করি। আমার কাছে তাকে অসাধারণ লাগে।’

টাইগার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হিরোপান্তি টু’। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেননি এটি। তার পরবর্তী সিনেমা ‘গণপথ: পার্ট ওয়ান’। এছাড়া ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায় দেখা যাবে তাকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়