ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

২৪ বছরের ছোট নায়িকার প্রেমে সালমান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১০ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:০৮, ১০ ডিসেম্বর ২০২২
২৪ বছরের ছোট নায়িকার প্রেমে সালমান!

বয়স ৫৬ বছর, কিন্তু এখনো বলিউডের মোস্ট এলিবেজল ব্যাচেলারের তালিকায় রয়েছেন সালমান খান। বিদেশি সুন্দরীদের প্রতি এই অভিনেতার মন যে দুর্বল তা সবার জানা।

ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে ইউলিয়া ভান্তুর- সালমানের জীবনে বিদেশি বান্ধবীর তালিকাটা বেশ দীর্ঘ। তবে কোনো বান্ধবীর সঙ্গেই বেশিদিন সম্পর্কে থাকেন না সালমান। 

আবারও প্রেমে মজেছেন বলিউডের ‘ভাইজান’খ্যাত এই অভিনেতা। তবে এবার কোনো বিদেশিনী নন, সালমানের মন কেড়েছেন দক্ষিণী সুন্দরী। বয়সে তিনি সালমানের চেয়ে ২৪ বছরের ছোট।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সালমান তার ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার দক্ষিণী নায়িকা পূজা হেগড়ের প্রেমে মজেছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) উমের সান্ধু নামের একজন ফিল্ম সমালোচক টুইটারে দাবি করেন, সালমান ও পূজা সম্পর্কে রয়েছেন।

টুইটারে উমের সান্ধু লিখেছেন, ‘বলিউডে নতুন জুটি সালমান-পূজা। মেগাস্টার সালমান খান মন দিয়েছেন পূজা হেগড়েকে। সালমান খানের প্রোডাকশন হাউসের আগামী দুটি সিনেমার নায়িকা পূজা। একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা।’

৩০ বছরেরও বেশি লম্বা ক্যারিয়ারে সালমানের জীবনে কম নারীকে নিয়ে চর্চা হয়নি। সেই তালিকায় এবার জুড়ে গেল পূজা হেগড়ের নাম।

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশক ধরে কাজ করছেন পূজা। হৃতিক রোশানের ‘মহেঞ্জদারো’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর ‘হাউসফুল ৪’ সিনেমায় কাজ করেছেন। খুব শিগগির মুক্তি পাবে পূজার ‘সাকার্স’। আগামী বছর ঈদে মুক্তি পাচ্ছে সালমান-পূজার ‘কিসি কা ভাই, কিসি কি জান’। এই সিনেমায় সালমান-পূজা ছাড়াও দেখা মিলবে শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, রাঘব জুয়ালদের।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়