ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুখ খুললেন ‘ব্যর্থ’ অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:৩৮, ২৬ ফেব্রুয়ারি ২০২৩
মুখ খুললেন ‘ব্যর্থ’ অক্ষয়

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বিগত বছরগুলোতে তার সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও গত বছর তার চিত্র ছিল সম্পূর্ণ বিপরীত। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি।  

গত ২৪ ফেব্রুয়ারি ভারতের ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এটি তার প্রথম সিনেমা। কিন্তু এ সিনেমাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ৮০ কোটি রুপি বাজেটের সিনেমাটির শুরুটাই ভালো হয়নি। প্রথম দিনে টেনেটুনে ৩ কোটি রুপিও আয় করতে পারেনি। এ পরিস্থিতি দারুণ সমালোচনার মুখে পড়েছেন অক্ষয়। তবে ব্যর্থ সিনেমার বিষয়ে মুখে কুলুপ এঁটে বসে নেই ‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতা। বরং সংবাদমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন তিনি।

আজতাক ডটকমের সঙ্গে আলাপকালে অক্ষয় কুমার বলেন— ‘আমার সঙ্গে এটি প্রথমবার ঘটেনি। আমার ক্যারিয়ারে টানা ১৬টি সিনেমা ফ্লপ করেছিল। এরপর এমন সময় গিয়েছে, যখন টানা ৮টি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়। এখন আবার টানা ৩-৪টি সিনেমা বক্স অফিসে চলেনি। ব্যাপারটা এমন হয়েছে যে, আপনার সমস্যার কারণে সিনেমা চলছে না। দর্শক বদলে গিয়েছেন, আপনারও বদলানো প্রয়োজন; আপনার নিজেকে ভাঙতে হবে। আপনাকে নতুন করে শুরু করতে হবে। কারণ দর্শক নতুন কিছু চাইছেন।’

ব্যর্থতার সম্পূর্ণ দায় নিজের কাঁধে নিয়ে অক্ষয় কুমার বলেন, ‘দর্শক বা অন্য কাউকে দোষারোপ করছি না। এটা শতভাগ আমার সমস্যা। দর্শকের সমস্যার কারণে ফিল্ম চলছে না, বিষয়টি এমন নয়। বরং আপনি কেমন সিনেমা নির্বাচন করছেন তার উপর নির্ভর করে।’

‘সেলফি’ সিনেমাটি মালায়ালাম ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি রিমেক। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন— ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়না পেন্টি প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়