ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘সালমানের জেদ রাবণের চেয়েও বেশি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ১৯ মার্চ ২০২৩   আপডেট: ১১:০৮, ১৯ মার্চ ২০২৩
‘সালমানের জেদ রাবণের চেয়েও বেশি’

গত বছর হত্যার হুমকি পেয়েছিলেন বলিউড অভিনেতা সালমান খান। তারপর নিজের ও পরিবারের আত্মরক্ষার জন্য সব ব্যবস্থা গ্রহণ করেন তিনি।

কয়েক দিন আগে জেল থেকে সালমান খানকে ইঙ্গিতপূর্ণভাবে হুমকি দেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এবিপি নিউজের একটি বিশেষ শো রয়েছে। এতে সাক্ষাৎকার দিয়েছেন লরেন্স বিষ্ণোই। এবার এই আলাপচারিতায় সালমান খানকে হত্যার হুমকি দিলেন তিনি।

সালমান খানের জেদ রাবণের চেয়েও বেশি। তা উল্লেখ করে লরেন্স বিষ্ণোই বলেন, ‘সালমান খান যদি ক্ষমা চায় তবে বিষয়টি মিটে যাবে। সালমান খান খুব একগুঁয়ে, সিধু মুসওয়ালাও এরকম ছিল। সালমান খানের জেদ রাবণের চেয়েও বেশি।’

গত ৪-৫ বছর ধরে সালমানকে হত্যার পরিকল্পনা করছেন লরেন্স। সালমানকে হত্যা করাই এখন তার মূল টার্গেট। এসব তথ্য উল্লেখ করে লরেন্স বলেন— ‘সালমানের ক্ষমা চাওয়া উচিত। সালমান খানকে হত্যা করাই আমার লক্ষ্য। নিরাপত্তা উঠিয়ে নিলেই সালমানকে হত্যা করব।’

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়