ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সালমান মুক্তাদিরের স্ত্রী সম্পর্কে যা জানা গেলো

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২ মে ২০২৩   আপডেট: ১৯:১২, ২ মে ২০২৩
সালমান মুক্তাদিরের স্ত্রী সম্পর্কে যা জানা গেলো

কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সালমান মুক্তাদির বিয়ে করেছেন। কনের নাম দিশা ইসলাম। গত ৩০ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২ মে) ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে এসব তথ্য জানান সালমান নিজেই।

বিয়ে বা কনের বিষয়ে বিস্তারিত কিছু জানাননি সালমান মুক্তাদির। জানা যায়, ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। খুব শিগগির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডির পক্ষ থেকে সালমান মুক্তাদিরের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।

স্ত্রীর পরিচয় সালমান প্রকাশ না করলেও নেটদুনিয়ায় ভেসে বেড়াচ্ছে দিশার ব্যক্তিগত নানা তথ্য ও ছবি। নেটিজেনদের দাবি— সালমান মুক্তাদিরের এটি প্রথম বিয়ে হলেও, দিশার দ্বিতীয়। ২০১১ সালে প্রথম বিয়ে করেন দিশা ইসলাম। এরপর দিশার ঘরে জন্ম নেয় প্রথম সন্তান। ২০২১ সালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন দিশা।

দিশা ইসলামের ফেসবুকে ঘেঁটে দেখা যায়, ২০২১ সালের মার্চ মাসে দিশা ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, অন্তঃসত্ত্বা দিশার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তার স্বামী। এ সময় দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করছিলেন। ২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন। তবে এর আগে ফেসবুকে সালমান মুক্তাদিরকে বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন দিশা।

২০১২ সালে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে কাজ শুরু করেন সালমান মুক্তাদির। তার ইউটিউব চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। এ চ্যানেলে ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়