ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

সেই বাস ডিপোতে গিয়ে চমকে দিলেন ‘বাস কন্ডাক্টর’ রজনীকান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ৩১ আগস্ট ২০২৩   আপডেট: ১২:৪৪, ৩১ আগস্ট ২০২৩
সেই বাস ডিপোতে গিয়ে চমকে দিলেন ‘বাস কন্ডাক্টর’ রজনীকান্ত

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার সিনেমাতেও দেখা গেছে তাকে। কিন্তু তার জীবনের প্রতিটি বাঁকে রয়েছে সংগ্রাম। কারণ বাস কন্ডাক্টর থেকে কিংবদন্তি অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রজনীকান্ত।

এবার শিকড়ের টানে অতীতের পাতায় ফিরে গেলেন ‘থালাইভা’। অর্থাৎ বেঙ্গালুরুর সেই পুরোনো বাস ডিপোতে গেলেন তিনি। এক সময় এই ডিপোতে বাস কন্ডাক্টর হিসেবে কাজ করতে তিনি।  তবে কোনো কাজের জন্য নয়, কেবলই স্মৃতি হাতড়াতে তার এই সফর। মঙ্গলবার (২৯ আগস্ট) জয়নগরের বাস ডিপোতে পৌঁছে সকলের সঙ্গে দেখা করেন, তাদের সঙ্গে সেলফিও তুলেন রজনীকান্ত। এ তারকার আগমনে বিস্মিত হয়ে পড়েন উপস্থিত কর্মীরা।

বাস ডিপোর এক নিরাপত্তারক্ষী টাইমস অব ইন্ডিয়া-কে জানান, একজন কর্মী রজনীকান্ত স্যারকে প্রথম খেয়াল করেন। তারপরই থালাইভাকে ভেতরে ঢোকার অনুরোধ করেন ওই কর্মী। মাটি ছুঁয়ে প্রণাম করে ভেতরে প্রবেশ করেন রজনীকান্ত স্যার। সেখানে উপস্থিত কর্মীদের সঙ্গে দেখা করেন, সেলফিও তোলেন।

তবে ব্যস্ত সময়ে ওই বাস ডিপোতে যাননি রজনীকান্ত। বরং যখন অপেক্ষাকৃত ফাঁকা থাকে ওই সময়ে বাস ডিপোতে (বেলা সাড়ে ১২টার পর), উপস্থিত হন তিনি। স্বাভাবিকভাবে তাকে পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন কর্মীরা। ১৫-২০ মিনিট সময় ওই ডিপোতে কাটান রজনীকান্ত, সেখানকার দেড় শতাধিক কর্মীর সঙ্গে সেলফি বন্দি হন এই তারকা।

দীর্ঘ দুই বছর পর মুক্তি পেয়েছে রজনীকান্তের নতুন সিনেমা ‘জেলার’। নেলসন দিলীপ কুমার নির্মিত এ সিনেমা গত ১০ আগস্ট বিশ্বব্যাপী ২ হাজার ৯০০ পর্দায় মুক্তি পেয়েছে। মুক্তির আগে যে উত্তাপ ছড়িয়েছিল, মুক্তির পর তা আরো বেড়েছে। বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়