ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

পরী-বুবলীর ‘খেলা হবে’

প্রকাশিত: ১৬:৩৩, ২৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৬:৪৪, ২৬ সেপ্টেম্বর ২০২৩
পরী-বুবলীর ‘খেলা হবে’

বহুল আলোচিত আওয়ামী লীগ নেতা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ‘খেলা হবে’ সংলাপ দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলায়ও বেশ আলোচিত। সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে আলিয়া ভাটের মুখেও শোনা গেছে ‘খেলা হবে’ সংলাপটি। এবার সেই সংলাপ নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। 

তানিম রহমান অংশুর পরিচালনায় ‘খেলা হবে’ সিনেমায় অভিনয় করবেন পরীমণি ও শবনম বুবলী। এ ছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।

টিএম ফিল্মসের প্রযোজনায় সিনেমাটির শুটিং আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ভারতে করা হবে। টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে ২৫ দিন শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। এর প্রেক্ষিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরে অনুমতি দেয়া হয়।

২৪ সেপ্টেম্বর তথ্যমন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে সিনেমার শুটিং হবে।

তবে ‘খেলা হবে’ সিনেমার ব্যাপারে জানতে চাইলে পরিচালক তানিম রহমান অংশুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়