ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বিয়েতে কেন ১১ রুপি উপহার নিলেন পরিণীতি-রাঘব?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ২৭ সেপ্টেম্বর ২০২৩  
বিয়েতে কেন ১১ রুপি উপহার নিলেন পরিণীতি-রাঘব?

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার বর রাঘব চাড্ডা আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। গত ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে রাজকীয় আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ জুটির বিয়েতে বলিউড ও রাজনৈতিক জগতের খ্যাতনামা ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বলিউডের জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রা, সানিয়া মির্জাসহ একাধিক ভিভিআইপিরা উপস্থিত ছিলেন বিয়েতে। কিন্তু অতিথিদের কাছ থেকে কোনো উপহার গ্রহণ করেননি তারা। এমনকী বর-কনে পক্ষের মাঝেও কোনো বিনিময় হয়নি। তবে মাত্র ১১ রুপি উপহার হিসেবে গ্রহণ করেছেন এই দম্পতি।

মূল্যবান উপহার না গ্রহণ করে মাত্র ১১ রুপি কেন নিলেন পরিণীতি-রাঘব? একটি সূত্র পিঙ্কভিলাকে জানান, রাঘব-পরিণীতি অতিথিদের কাছ থেকে কোনো উপহার গ্রহণ করেননি। নিমন্ত্রিত অতিথিদের এ বিষয়ে আগেই নিষেধ করা হয়েছিল। তবে ‘মিলনি’ অনুষ্ঠানে মাত্র ১১ রুপি উপহার হিসেবে গ্রহণ করেন এই দম্পতি।

‘মিলনি’ অনুষ্ঠান হচ্ছে, বর-কনে পক্ষের অতিথিরা যখন পরস্পরের সঙ্গে পরিচয় পর্ব সারেন, তখন হিন্দু রীতি অনুযায়ী বর-কনেকে আশীর্বাদস্বরূপ মূল্যবান উপহার দেওয়ার রীতি রয়েছে। রাঘব-পরিণীতি এই ‘মিলনি’ অনুষ্ঠানে মাত্র ১১ রুপি উপহার হিসেবে গ্রহণ করেন।

পরিণীতির বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া (পরিণীতির চাচি)। পাপারাজ্জিদের সঙ্গে আলাপকালে তিনি বলেন— ‘ওরা উপহার আনতে মানা করে দিয়েছিল। বিয়েতে কোনোরকম লেনাদেনা হয়নি।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়