ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

নীল জলে ‘জলন্ত আগুন’ শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ৩০ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:২৯, ৩০ অক্টোবর ২০২৩
নীল জলে ‘জলন্ত আগুন’ শ্রাবন্তী

মেঘলা আকাশ যেন দূর পাহাড়ে নেমেছে। উঁচু বিল্ডিংয়ের ওপরে সুইমিং পুলে। আর সেই নীল জলে নিজেকে ডুবিয়ে রেখেছেন বিকিনি পরা শ্রাবন্তী চ্যাটার্জি। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। তাতে এমন লুকে ক্যামেরাবন্দি হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত এই নায়িকা।

এ ছবি নিয়ে চর্চায় শ্রাবন্তী

শ্রাবন্তী তার এসব ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ছুটির দিনে ভ্রমণের সুযোগ।’ গোলাপী রঙের বিকিনিতে প্রিয় তারকাকে দেখে ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। আবেদনময়ী লুকে দেখে নেটিজেনদের কেউ কেউ বলছেন— ‘জলন্ত আগুন।’ 

সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, পূজার পর ছোট্ট ট্রিপে বেরিয়েছেন শ্রাবন্তী। ছেলে অভিমন্যু আর তার প্রেমিকা দামিনিকে সঙ্গে নিয়ে থাইল্যান্ডে গিয়েছেন এই নায়িকা।

এ ছবি নিয়ে চর্চায় শ্রাবন্তী

শ্রাবন্তীর ছেলে অভিমন্যু মডেল দামিনি ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। এ খবর সবাই যেমন জানেন, তেমনি শ্রাবন্তীরও অজানা নয়। গত ২৭ অক্টোবর ছিল দামিনির জন্মদিন। এ উপলক্ষে তারা একসঙ্গে সময় কাটাচ্ছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

এবারই প্রথম নয়, এর আগেও পুত্র ও হবু পুত্রবধূকে সঙ্গে নিয়ে থাইল্যান্ড সফরে গিয়েছেন শ্রাবন্তী।

দামিনি ঘোষের সঙ্গে অভিমন্যু

পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসার বাঁধেন শ্রাবন্তী। এ সংসার আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের বান্ধবীর সঙ্গে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। ২০২১ সালের ১ জানুয়ারি দামিনির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা দেন শ্রাবন্তীর পুত্র।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়