ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

হঠাৎ আয়েশা টাকিয়াকে দেখে মুগ্ধ নেটিজেনরা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ১৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:০৮, ১৬ ফেব্রুয়ারি ২০২৪
হঠাৎ আয়েশা টাকিয়াকে দেখে মুগ্ধ নেটিজেনরা (ভিডিও)

পরনে গাঢ় নীল রঙের পোশাক। মাথার ঝলমলে দিগল চুলগুলো ছেড়ে দেওয়া। পুত্র মিকাইলকে সঙ্গে নিয়ে এয়ারপোর্টে হেঁটে যেতে দেখা যায় ‘ওয়ান্টেড’খ্যাত বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়াকে। পাপারাজ্জিদের ডাকে সাড়া দিয়ে ক্যামেরায় পোজ দেন এই অভিনেত্রী। যার একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। বহুদিন পর ছেলেসহ আয়েশাকে দেখে প্রশংসা করছেন তারা। কেউ কেউ ‘ওয়ান্টেড’ সিনেমার সিক্যুয়েল নির্মাণের আহ্বানের জানিয়েছেন। আবার কেউ প্রশ্ন ছুড়ে দিয়ে লেখেছেন— ‘‘আপনি কি চান না ‘ওয়ান্টেড টু’ নির্মিত হোক?’’ যদিও এসব প্রশ্নের কোনো উত্তর মেলেনি।

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় আয়েশা টাকিয়াকে। শুরুতে তার মুখে কালো রঙের মাস্ক ছিল। কিন্তু পাপারাজ্জিদের অনুরোধে মাস্ক খুলে ছেলেসহ ক্যামেরায় পোজ দেন তিনি।

২০০৯ সালের মার্চে সমাজবাদী পার্টির নেতা আবু আজমির ছেলে ফারহান আজমির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আয়েশা টাকিয়া। তিনি পেশায় একজন ব্যবসায়ী। একই বছরের সেপ্টেম্বরে মুক্তি পায় প্রভু দেবা নির্মিত ‘ওয়ান্টেড’ সিনেমা। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করে প্রশংসিত হন এই অভিনেত্রী।

বিয়ের পর মাত্র দুটো সিনেমায় অভিনয় করেন আয়েশা টাকিয়া। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মুড’। ২০১১ সালে মুক্তি পায় এটি। বর্তমানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত সময় পা করছেন ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়