ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

আমাকে নিয়ে লোকের এত সমস‌্যা কেন: শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৪:৫১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
আমাকে নিয়ে লোকের এত সমস‌্যা কেন: শ্রাবন্তী

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিকবার খবরের শিরোনাম হন এই নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি এ মাধ্যমে শেয়ার করে থাকেন তিনি। আর এসব বিষয় নিয়ে মাঝে মাঝে সমালোচনার মুখে পড়েন শ্রাবন্তী। কখনো কখনো ‘নোংরা’ আক্রমণ করতেও ছাড়েন না নেটিজেনরা। কিন্তু এসব বিষয় কীভাবে দেখেন শ্রাবন্তী?

ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রাবন্তী। তার ভাষায়— ‘সমালোচনা সবাইকে নিয়ে হয়। যার নাম আছে, তার বদনামও আছে। মানুষ হিসেবে একসময় এগুলো হলে খারাপ লাগত। মনে হতো, আমাকে নিয়েই কেন এমন হচ্ছে। কারো কারো স্বভাবই লোকজনকে নিয়ে সমালোচনা করা। এখন আর এসবে কিছু যায়-আসে না। কারণ আমি জানি, জীবন খুব অনিশ্চিত। আজ আছি, কাল নেই। বর্তমানে বাঁচি। ভবিষ‌্যতে ভগবান আছে, ভালোবাসার মানুষদের আশীর্বাদ আছে। সেটা ধরেই চলছি। কাজের প্রতি ভালোবাসা আর নিজের সততা আছে। সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

জীতু কমলের সঙ্গেও শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে কথা উঠেছিল অভিনেতার বিচ্ছেদের সময়। সেটা কি প্রভাবিত করেছিল? শ্রাবন্তী বলেন, ‘এটা খুবই হাস‌্যকর। আমি জানি না, আমাকে নিয়ে কেন এত লোকের সমস‌্যা। লন্ডনে আমরা দুটো সিনেমার শুটিং করেছিলাম, যেখানে জীতুর প্রাক্তন স্ত্রীও গিয়েছিল। ওর সঙ্গেও আমি অনেক ঘুরেছি। প্রচুর খাওয়া-দাওয়া করেছি। যখন আমাকে নিয়ে এই কথা উঠেছিল, আমি খুব হেসেছিলাম। আমি জানি সত্যিটা কী! এরকম কোনো ব‌্যাপারই নয়। লোকে যা ভাবছে ভাবুক।’

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে এখনো আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তবে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা। মাঝে ব্যবসায়ী বন্ধু অভিরূপ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সম্পর্ক ভেঙে গেছে। এরপর ফিটনেস ট্রেইনারের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন উঠেছিল। এ গুঞ্জনের ভাটা পড়া পর শ্রাবন্তীর নাম জড়ায় পরিচালক শুভ্রজিতের সঙ্গে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়