ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

বিয়ের ৫ মাসের মাথায় পরিণীতির মা হতে যাওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ৫ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৩৮, ৫ মার্চ ২০২৪

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ২৪ সেপ্টেম্বর প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। এরই মধ্যে গুঞ্জন চাউর হয়েছে, মা হতে যাচ্ছেন পরিণীতি চোপড়া।

মূল ব্যাপার হলো, কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন পরিণীতি। তার পরনে কালো রঙের ঢিলেঢালা ম্যাক্সি টপ, চোখে-মুখেও ক্লান্তির ছাপ। পাপারাজ্জিদের ক্যামেরা দেখে পেট ঢাকতেও চেষ্টা করেন পরিণীতি। তারপর থেকেই এ অভিনেত্রীর মা হতে যাওয়ার গুঞ্জন বলিপাড়ায় ভেসে বেড়াচ্ছে। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো বক্তব্য দেননি এই দম্পতি।

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি মেনে উদয়পুরে রাজকীয় আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরিণীতি-রাঘব চাড্ডা। পরিণীতির বর আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। স্বাভাবিক কারণে এ যুগলের বিয়ের অনুষ্ঠান নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। এবার চর্চায় পরিণীতির অন্তঃসত্ত্বার খবর।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিশন রানিগঞ্জ’। গত বছরের ৬ অক্টোবর মুক্তি পায় এটি। ৫৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৪৫ কোটি রুপি।

সম্প্রতি ‘চমকিলা’ সিনেমার শুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। ১৯৮৯ সালে একটি কয়লা খনিতে সংঘটিত ভয়াবহ দুর্ঘটনা নিয়ে এ সিনেমার কাহিনি। খনিতে আটকে পড়া ৭১ জন শ্রমিকের প্রাণ বাঁচিয়ে ইঞ্জিনিয়ার যশবন্ত গিল যে সাহসিকতার নজির গড়েছিলেন, সে ঘটনাকে কেন্দ্র করেই এগিয়েছে সিনেমাটির গল্প।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়