ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

প্রিয়াঙ্কার বোন মীরার বিয়ের দিন-ক্ষণ, হবু বর সম্পর্কে যা জানা গেলো

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ৭ মার্চ ২০২৪   আপডেট: ১৯:০৭, ৭ মার্চ ২০২৪
প্রিয়াঙ্কার বোন মীরার বিয়ের দিন-ক্ষণ, হবু বর সম্পর্কে যা জানা গেলো

বেশ আগে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। পাঁচ মাস আগে বিয়ে করেন প্রিয়াঙ্কার চাচাতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তাদের আরেক চাচাতো বোন মীরা চোপড়াও বিয়ে করতে যাচ্ছেন। তার বিয়ে নিয়ে বেশ কিছু দিন ধরে আলোচনা চলছে। তবে তার হবু বরের পরিচয় নিয়ে চলছিল লুকোচুরি। অবশেষে হবু বরের পরিচয় সামনে এলো।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, আগামী ১২ মার্চ জয়পুরে বসবে মীরা চোপড়ার বিয়ের আসর। তার হবু বরের নাম রক্ষ্মিত কেজিরওয়াল। তিনি পেশায় ব্যবসায়ী। ১১ মার্চ থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হবে। খুবই ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা। এতে ১৫০ জন অতিথি উপস্থিত থাকবেন।

আগামী ৯ মার্চ বাবা-মাকে নিয়ে জয়পুরে উড়ে যাবেন মীরা চোপড়া। রাজস্থানের জয়পুরের বুয়েনা ভিস্তা লাক্সারি গার্ডেন স্পা রিসোর্ট বসবে বিয়ের আসর। ১১ মার্চ মেহেদি, সংগীত ও ককটেল পার্টি অনুষ্ঠিত হবে। ১২ মার্চ গায়েহলুদ এবং বিয়ে। এদিন বিকাল সাড়ে ৪টায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এর আগে এক সাক্ষাৎকারে মীরা বলেছিলেন, বোন প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে বিয়েতে নিমন্ত্রণ করা হবে। জরুরি কাজ না থাকলে তারা অবশ্যই বিয়েতে উপস্থিত থাকবেন। তবে একটি সূত্র ইন্ডিয়া টুডে-কে বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়া বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না।’

২০০৫ সালে তামিল ভাষার ‘আনবে আরুইরিয়ে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মীরা চোপড়া। এরপর তেলেগু, কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করে পরিচিত মুখ হয়ে উঠেন মীরা। ২০১৪ সালে ‘গ্যাং অব গোস্টস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। তারপর বেশ কটি হিন্দি সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়