ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কত টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে রণবীর-আলিয়ার বাড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ২৯ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৫২, ২৯ মার্চ ২০২৪
কত টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে রণবীর-আলিয়ার বাড়ি

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। খুব শিগগির স্বপ্নের নতুন বাড়িতে উঠবেন তারা। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত বাড়িটি এখন নির্মাণাধীন। কৃষ্ণারাজ নামের এই ভবনের কাজ ৩ বছরের বেশি সময় ধরে চলছে।

লকডাউনের সময়ে শাশুড়ি নীতু কাপুরের সঙ্গে এসে এ বাড়ির কাজের তদারকি করেছেন আলিয়া ভাট। এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা থাকাকালীনও বাড়ির কাজের পরিস্থিতি দেখতে স্বামীর সঙ্গে ছুটে গিয়েছেন। কয়েক দিন আগেও রণবীর-আলিয়া এ বাড়িতে এসেছিলেন। তাদের সঙ্গে নীতু কাপুরও ছিলেন। কিন্তু কত কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে নতুন এ বাড়ি?

বলিউড লাইফের তথ্য অনুসারে, ১৯৮০ সালে ঋষি কাপুর ও নীতু কাপুর বাংলোটি কিনেন। ঋষি কাপুরের বাবা-মা রাজ-কৃষ্ণা কাপুরের সম্মানে বাড়ির নামকরণ করেন কৃষ্ণারাজ। কয়েক বছর আগে বাংলোটি ভেঙে উঁচু বিল্ডিং নির্মাণের সিদ্ধান্ত নেন। সে অনুযায়ী কাজ চলছে। ভবনটি নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩২৯ কোটি ৪৬ লাখ টাকার বেশি)। মুম্বাইয়ের ব্যয়বহুল বাড়ির মধ্যে এটি অন্যতম হতে যাচ্ছে।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০২১ সালের ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়