ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

‘আমি সেটে হাঁটু গেড়ে বসতাম, বানসালি স্যার আমাকে মারধর করতেন’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২৩ মে ২০২৪   আপডেট: ১৮:৩৮, ২৩ মে ২০২৪
‘আমি সেটে হাঁটু গেড়ে বসতাম, বানসালি স্যার আমাকে মারধর করতেন’

রণবীর কাপুর

ফিল্মি পরিবারে জন্ম বলিউড অভিনেতা রণবীর কাপুরের। দেড় যুগের অভিনয় ক্যারিয়ারে নিজের শক্ত জায়গা গড়ে নিয়েছেন। সহকারী পরিচালক থেকে অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। ঝলমলে দুনিয়ায় সফলতা পেতে তাকেও কম কষ্ট করতে হয়নি।

বরেণ্য পরিচালক সঞ্জয় লীলা বানসালি নির্মিত ‘ব্ল্যাক’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেন রণবীর কাপুর। আবার এই বানসালির হাত ধরেই ‘সাওয়ারিয়া’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন রণবীর। এতে তার বিপরীতে অভিনয় করেন সোনম কাপুর। কিন্তু সিনেমাটির শুটিং সেটে বানসালি মারধর পর্যন্ত করতেন রণবীরকে।

সঞ্জয় লীলা বানসালি

এ বিষয়ে রণবীর কাপুর বলেন, ‘সে (সঞ্জয় লীলা বানসালি) কঠিন কাজের মাস্টার। আমি সেটে হাঁটু গেড়ে বসতাম, বানসালি স্যার আমাকে মারধর করতেন। একপর্যায়ে অসহ্য হয়ে যাওয়ায় কাজটি ছেড়ে দিতে হয়েছিল।’

সঞ্জয় লীলা বানসালিকে শিক্ষক হিসেবে মানেন রণবীর কাপুর। তা উল্লেখ করে এ অভিনেতা বলেন, ‘সিনেমায় আমি যে পারফরম্যান্স করি, তার সবটাই এসেছে সেই অভিজ্ঞতা থেকে, তার (বানসালি) কাছ থেকে। তিনি সত্যিকারের একজন শিক্ষক। অভিনয়ের সমস্ত কিছু তিনি আমাকে শিখিয়েছেন।’

‘সাওয়ারিয়া’ সিনেমার পোস্টার

২০১৬ সালে নেহা ধুপিয়া সঞ্চালিত পডকাস্টে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ক্যারিয়ারের কঠিন সময় নিয়ে কথা বলেন রণবীর কাপুর। এরপর আরেকটি অনুষ্ঠানে যোগ দিয়েও এ নিয়ে স্মৃতিচারণ করেছিলেন তিনি। পুরোনো সেই সাক্ষাৎকার নতুন করে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়; যা নিয়ে জোর চর্চা চলছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়