ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মোহাম্মদপুরে তেজস্বীর আয়োজনে কাস্টমার মিটআপ 

মিফতাউল জান্নাতি সিনথিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১২ ডিসেম্বর ২০২০  
মোহাম্মদপুরে তেজস্বীর আয়োজনে কাস্টমার মিটআপ 

ক্রেতা বিক্রেতা ও উদ্যোক্তারদের নিয়ে ফেসবুক পেজ ‘তেজস্বি’ আয়োজন করেছিল ‘কাস্টমার মিট ইন মোহাম্মাদপুর’ মিটআপ । শুক্রবার (১১ ডিসেম্বর) দিনব্যাপী রাজধানীর মোহাম্মদপুরে একটি রেস্তোরাঁয় এ অনুষ্ঠান হয়।

এতে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি রাজিব আহমেদসহ ক্রেতা ও উদ্যোক্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্পন্সর করেছেন ‘Shebuty’s dress corner’ এর ফাউন্ডার আরজেনা হক সেবুতি এবং ‘Bonorupa Bazar’ এর স্বত্বাধিকারী নুশরাত জাহান।

ই-ক্যাবের সাবেক প্রেসিডেন্ট রাজিব আহমেদ বলেন, কাস্টমার মিটআপের চিন্তা করেছিলাম কাস্টমারদের সঙ্গে সেলারদের সম্পর্ক আরও জোরদার করার জন্য। এখন সামনে পণ্য নিয়ে মিট আপের দিকে মন দিতে হবে।

উপস্থিত ক্রেতাদের মধ্যে ইফফাত শারমিন বলেন,  তেজস্বী থেকে এই পর্যন্ত ব্লাউজ, ওড়না ও শাল নিয়েছি।  পণ্যের মান ও সেবা  নিয়ে  আমি সন্তুষ্ট। মিটাআপে আসার পর বাটিকের স্যান্ডেল হাতে নিয়ে দেখে আজকে সবথেকে অবাক হয়েছি।  এতদিন কাপড়ের জুতা হিসেবেই চিন্তা করতাম। আজ দেখলাম খুবই মজবুত ও খুবই আরাম।  

ক্রেতা মিতাশা রহমান খান তেজস্বী সম্পর্কে বলেন, বাটিকের প্রতি ছোটবেলা  থেকেই একটা ভালোবাসা আছে। ভালোমানের বাটিক আমি চিনি। আপুর প্রত্যেক কাপড় অনেক ভালো। নিজেস্ব ক্রিয়েশনের  বাটিক সেন্ডেল অসাধারণ।

আয়োজক উম্মে শাহেরা এনিকা তার ব্যবসার কথা বলতে গিয়ে বলেন, ক্রেতাদের সাথে দেখা ও সরাসরি কথা হলে তাদের ভালোমন্দ অভিজ্ঞতা সম্পর্কে জানা যায়। পরবর্তীতে তা সংশোধন বা পরিবর্তন করা সম্ভব হয়। সুসম্পর্ক তৈরি হয়।  ক্রেতা বা বিক্রেতা সম্পর্কে জানা যায়।

সিনথিয়া/এসবি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়