ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাপিয়ার ফ্ল্যাটে হতো ককটেল পার্টি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাপিয়ার ফ্ল্যাটে হতো ককটেল পার্টি

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউয়ের ইন্দিরা রোডের ফ্ল্যাটে প্রায় রাতেই সুন্দরী তরুণী এবং মাদক দিয়ে করা হতো ককটেল পার্টি। পার্টিতে বিভিন্ন পর্যায়ের প্রভাবশালীদের ছিল অবাধ যাতায়াত। পার্টিতে অশ্লীল নাচ-গানের ভিডিও করে রাখা হত সুকৌশলে। পরবর্তীতে ওই ভিডিও ব্যবহার করে ব্ল্যাকমেইল করা হতো প্রভাবশালীদের।

গ্রেপ্তারের পর থেকে ১৫ দিনের রিমান্ডের তৃতীয় দিনে পাপিয়া তার অপরাধ জগতের নানা কথা বলেছেন বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে পাপিয়ার কাছ থেকে বেরিয়ে আসছে একের পর এক তথ‌্য।

পুলিশের জিজ্ঞাসাবাদে পাপিয়া বলেছেন, তার ইন্দিরা রোডের ফ্ল্যাটে প্রায় রাতেই ককটেল পার্টি বসত। সেখানে আনাগোনা ছিল প্রভাবশালীদের। সেখান থেকে পছন্দ অনুযায়ী সুন্দরী যুবতীদের নিয়ে যেতেন তারা। প্রভাবশালী ব্যক্তিদের মনোরঞ্জনের জন্য তার কাছে সুন্দরী নারী চাইতেন ক্যাসিনো অভিযানের সময় গ্রেপ্তার জি কে শামীমসহ আরও কয়েকজন টেন্ডারবাজ। তাদের চাহিদা অনুযায়ী সুন্দরীদের পাঠিয়ে দেওয়া হতো সরকারি-বেসরকারি প্রভাবশালী ব্যক্তিদের কাছে। ওই সুন্দরীদের মাধ্যমে টেন্ডারবাজরা হাসিল করে নিতেন বড় বড় টেন্ডার। পাপিয়া ওই সুন্দরীদের টোপ হিসেবে ব্যবহার করতেন। তাদের ব্যবহৃত ভ্যানেটি ব্যাগ কিংবা অন্যান্য সামগ্রীতে পাপিয়া কৌশলে লাগিয়ে দিতেন অত্যাধুনিক ডিভাইস। সেসব ডিভাইসে ধারণকৃত মনোরঞ্জনের দৃশ্যগুলো পরবর্তী সময়ে কাজে লাগাতেন পাপিয়া। এছাড়া হাই সোসাইটির খদ্দেরদের চাহিদা অনুযায়ী পাপিয়া তার সংগ্রহে রাখতেন রুশ ও থাই সুন্দরী নারী।

বিমানবন্দর থানা পুলিশ জানায়, পাপিয়া ও তার স্বামী মতি সুমনের তথ্যে অন্তত ১৫ জন ব্যক্তিকে চিহ্নিত করেছেন গোয়েন্দারা। এছাড়া সন্দেহভাজনদের রাখা হয়েছে নজরদারিতে। তারা কোথায় যাতায়াত করেন, কাদের সঙ্গে সময় কাটান এসব বিষয়ে নজর রাখছেন গোয়েন্দারা।

সূত্র বলছে, পাপিয়ার কললিস্টে বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব, শিল্পপতি, অভিনেতা, অভিনেত্রী ও প্রশাসনের বিভিন্ন শ্রেণির কর্মকর্তার নাম পাওয়া গেছে। তাদের মধ্যে সন্দেহভাজনদের জিজ্ঞাসাবদ করবে তদন্ত সংশ্লিষ্টরা।

প্রসঙ্গ, ২২ ফেব্রুয়ারি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামীমা নূর পাপিয়া ওরফে পিউ, স্বামী মফিজুর রহমান ওরফে মতি সুমনসহ ৪ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।


ঢাকা/মাকসুদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়