ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছোট ভাইয়ের কাঁচির আঘাতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ৭ জুলাই ২০২১  
ছোট ভাইয়ের কাঁচির আঘাতে বড় ভাই খুন

প্রতীকী ছবি

অসুস্থ মা ডাবের পানি চেয়েছিল। ছোট ছেলে শামশের ইসলাম পিয়াস ডাব আনতে ছুটে। বিপত্তি বাধায় সৎ বড় ভাই শামস তাবরেজ বিপ্লব। ছোট ভাইয়ের সঙ্গে এনিয়ে শুরু করে কথা কাটাকাটি। সেই পরিস্থিতি মারামারি পর্যন্ত গিয়ে পৌঁছায়। এক পর্যায়ে ছোট ভাই পিয়াস কাঁচি দিয়ে আঘাত করে বড় ভাই বিপ্লবকে। সেই আঘাতে মারা যান বড় ভাই।

এ ঘটনায় ছোট ভাইকে একমাত্র আসামি করে ৬ জুলাই ওয়ারী থানায় মামলা দায়ের করেন সৎ বোন সানিয়া ইসলাম স্নিগ্ধা। পুলিশ পিয়াসকে গ্রেপ্তার করে।

বুধবার (৭ জুলাই) মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার এসআই জহির হোসেন আসামি পিয়াসকে আদালতে হাজির করেন। পিয়াস স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

মাকে নিয়ে দুই ভাই ওয়ারীর যোগীনগর লেনে থাকতেন। গত ২ জুলাই বিকেল সাড়ে চারটার দিকে মা আনোয়ারা ইসলাম এবং দুই ছেলে শামস তাবরেজ বিপ্লব ও শামস শের ইসলাম পিয়াসকে নিয়ে ড্রয়িং রুমে বসে ছিলেন। আনোয়ারা ইসলাম শারীরিকভাবে অসুস্থ হওয়ায় পিয়াসের কাছে ডাবের পানি চান। পিয়াস পানি দিতে গেলে বড় ভাই বিপ্লবের সাথে তার কথা কাটাকাটি এবং ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে বড় ভাই বিপ্লব ছোট ভাই পিয়াসকে এলোপাথারী চড়-থাপ্পড় মারেন।

তারই এক পর্যায়ে পিয়াস ড্রইং রুম থেকে কাঁচি এনে বিপ্লবের মাথায় ও কানের গোড়ায় আঘাত করে। আঘাতে বিপ্লব মেঝেতে পড়ে যান। তাকে রামপুরা বেটারলাইভ হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পান্থপথের বিআরবি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬ জুলাই ভোর সাড়ে ৬ টার দিকে মারা যান বিপ্লব।

সেই মামলা ছোট ভাই পিয়াস এখন কারাগারে।

ঢাকা/মামুন/এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়