Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি চলছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ৫ আগস্ট ২০২১   আপডেট: ১৫:৪১, ৫ আগস্ট ২০২১
পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি চলছে

ঢাকাই চলচ্চিত্রের বহুল আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও তার বন্ধু নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি নিচ্ছে র‌্যাব।  এ বিষয়ে বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেল ৪ টায় র‌্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলনে  বিস্তারিত তুলে ধরা হবে।

আরও পড়ুন: বাসায় মদ-মাদকের ভান্ডার, পরীমনি আটক 

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার আল মঈন রাইজিংবিডিকে বলেন, তাদের বাসা থেকে বিভিন্ন মাদক উদ্ধার করা হয়েছে। এ কারণে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

এদিকে, র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ গণমাধ্যমকে জানিয়েছেন, পরীমনি ও নজরুল রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।  নথিপত্র যাচাই–বাছাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হতে পারে।

আরও পড়ুন: পরীমনির বাসায় র‌্যাবের অভিযান

বুধবার (৪ আগষ্ট)  বিকেল ৪ টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব।  এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। 

একইদিন রাত ৯টার অভিযানে বনানীর ৭ নম্বর রোডের বাসা থেকে নজরুল ইসলামকে আটক করে র‌্যাব।  তার বাসা থেকেও বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। পরে দুজনকেই রাতে হেফাজতে নিয়ে যাওয়া হয়।  বৃহস্পতিবার তাদের এসব মামলায় আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হতে পারে।

/মাকসুদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়