ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পদ্মা সেতুর নাট-বল্টু খোলায় যুবক আটক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ২৬ জুন ২০২২  
পদ্মা সেতুর নাট-বল্টু খোলায় যুবক আটক

পদ্মা সেতুর নাট-বল্টু খোলার অভিযোগে মো. বায়েজিদ (৩১) নামের এক যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রোববার (২৬ জুন) বিকেলে রাজধানীর শান্তিনগর থেকে ওই যুবককে আটক করা হয়েছে। এর আগে সেতুর নাটবল্টু খোলার একটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ে।

সিআইডি’র সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ‘ভিডিওতে যে যুবককে পদ্মা সেতুর নাট-বল্টু খুলতে দেখা গেছে, তাকে আমরা আটক করে জিজ্ঞাসাবাদ করছি। তার নাম মো. বায়েজিদ। তিনি কেন এ কাজ করেছেন, তা জানার চেষ্টা করা হচ্ছে।’

এ বিষয়ে আগামীকাল সোমবার (২৭ জুন) সিআইডি’র সদর দপ্তরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার রেজাউল করিম।

সিআইডি জানিয়েছে, বায়েজিদের গ্রামের বাড়ি পটুয়াখালী। তিনি কোথায় থাকেন, কী করেন, এসব বিষয়ে এখনো বিস্তারিত জানা যায়নি।

সিআইডির এক কর্মকর্তা জানিয়েছেন, বায়েজিদের ব্যক্তিগত গাড়ি আছে। তিনি সেটা নিয়েই চলাফেরা করেন।

গতকাল শনিবার (২৫ জুন) পদ্মা সেতু উদ্বোধন করা হয়। আজ রোববার ভোরে যান চলাচলের জন্য এ সেতু উন্মুক্ত করে দেওয়া হয়। দুপুরের দিকে ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এক যুবককে নাট-বল্টু খুলে সেটা দর্শকদের উদ্দেশে তুলে ধরতে দেখা যায়।

এর পর পদ্মা সেতুতে উৎসুক মানুষের হাঁটা-চলার বিষয়ে কড়াকড়ি আরোপ করা হয়। সেতু বিভাগের পক্ষ থেকে বলা হয়, সেতুর ওপর এবং টোল প্লাজার আশপাশে গুরুত্বপূর্ণ মালামাল ও যন্ত্রপাতি আছে। উৎসুক মানুষের কেউ কেউ সেতুতে নেমে এসব মালামাল ও যন্ত্রপাতি চুরি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ অবস্থায় সেতুতে মানুষের না নামার বিষয়টি নিশ্চিত করতে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীকে অনুরোধ জানিয়েছে সেতু কর্তৃপক্ষ।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়