ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

রাজধানীতে ‘ছোঁ মারা’ চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার

 জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩  
রাজধানীতে ‘ছোঁ মারা’ চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার

রাজধানীতে ছিনতাই চক্রের ১৬ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে মোবাইল, ল্যাপটপ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে ডিএমপি মিডিয়া সেন্টারের সংবাদ সম্মেলনে ডিবি প্রধান হারুন অর রশিদ এ তথ‌্য জানান।

তিনি জানান,  শুক্রবার ( ৩ ফেব্রুয়ারি) গোয়েন্দা লালবাগ বিভাগের কোতোয়ালি জোনাল টিম উত্তরখান থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ‘ছোঁ মারা পার্টি’র ১৬ সদস্যকে গ্রেপ্তার করে। তারা পরষ্পর যোগসাজশে মহাখালী, আমতলী, কাকলী, বনানী, ঢাকা গেইট, খিলক্ষেত, বিমানবন্দর, উত্তরা, জসিম উদ্দিন, আব্দুল্লাহপুর এবং টঙ্গী বাস স্ট্যান্ড এলাকায় থাবা পার্টির দলের নেতা মিজান, জয়-বাবু ও শরীফের নেতৃত্বে বাস, প্রাইভেটকার ও অটোরিকশার যাত্রীদের কাছ থেকে থাবা ও ছোঁ মেরে মোবাইল ফোন, ব্যাগ ও গলার চেইনসহ মূল্যবান মালামাল কেড়ে নিয়ে যায়। চোরাইমাল ক্রয়-বিক্রয়কারী সুমন, ফারুক ও আশরাফুল ইসলাম সজিবের কাছে উত্তরখান থানার দোবাদিয়া সাইনবোর্ড বিসমিল্লাহ মোবাইল সার্ভিসিং নামের দোকানে বিক্রি করে।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আরও জানান, অভিযানিক দলটি জানতে পারে গ্রেপ্তারকৃতরা উত্তরখান থানার কাঁচকুরা রোড দোবাদিয়া সাইনবোর্ড এলাকায় বাস, প্রাইভেটকার ও অটোরিকশরার যাত্রীদের থাবা ও ছোঁ মেরে মোবাইল ফোন, ব্যাগসহ মূল্যবান মালামাল কেড়ে নেওয়া এবং বিভিন্ন পাড়া মহল্লায় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে। পরে তা বিভিন্ন দোকানে বিক্রি করে। 

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. মিজান, আমিরুল ইসলাম বাবু, শরিফ হোসন, হৃদয়, মো. রাজ, মো. সুমন, সোহেল বাবু, হৃদয়, মনিরুজ্জামান, মো. নাজমুল, মো. মনির, মো. ইমরান,  মো. ফারুক, আশরাফুল ইসলাম সজিব, মো. আরিফ ও হাসান। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

ঢাকা/মাকসুদ/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়