Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

ডিআরইউর আপ্যায়ন সম্পাদক হলেন রাইজিংবিডির নঈমুদ্দীন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ৩০ নভেম্বর ২০২০  
ডিআরইউর আপ্যায়ন সম্পাদক হলেন রাইজিংবিডির নঈমুদ্দীন

মোহাম্মদ নঈমুদ্দীন

পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক মোহাম্মদ নঈমুদ্দীন।

সোমবার (৩০ নভেম্বর) সকাল ৯টায় ডিআরইউ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গণনা শেষে সন্ধ্যা সোয়া ৬টার দিকে ফল ঘোষণা করা হয়।

মোহাম্মদ নঈমুদ্দীন বলেছেন, ‘নির্বাচনে যারা জয়ী হয়েছেন এবং যারা জয়ী হননি, সবাই মিলেই আমরা একটি পরিবার। যারা আমাকে ভোট দিয়েছেন এবং যারা দেননি, সকলেই আমার সুহৃদ। আমি যেন যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারি, সে দোয়া চাই।’

মোহাম্মদ নঈমুদ্দীন ১৯৭৬ সালে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম মোহাম্মদ বোরহান উদ্দিন চট্টগ্রামের পাহাড়তলী সরকারি উচ্চ বিদ‌্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক ছিলেন।

১৯৯৬-৯৭ সালে দৈনিক রূপালি ও দৈনিক বাংলাবাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন তিনি। পরে দৈনিক আজকালের খবর, দৈনিক ডেসটিনি, দৈনিক যুগান্তরের চট্টগ্রাম অফিসে স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। চট্টগ্রামের প্রাচীনতম স্থানীয় পত্রিকা দৈনিক নয়াবাংলাতেও কাজ করেন তিনি।

২০১০ সালের শেষদিকে তিনি ঢাকায় পাড়ি জমান। অনলাইন নিউজ পোর্টাল আইএনবি, শীর্ষ নিউজ, দৈনিক বাংলাবাজার পত্রিকা, দৈনিক মানবকণ্ঠ, দৈনিক বর্তমান, নিউজ পোর্টাল ওএনবি হয়ে বর্তমানে রাইজিংবিডিতে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত আছেন মোহাম্মদ নঈমুদ্দীন। তিনি ২০১১ সালে অনুসন্ধানী সাংবাদিকতায় টিআইবি অ‌্যাওয়ার্ড পান।

এর আগে ২০১৯ সালে ডিআরইউর কার্যনির্বাহী কমিটির সদস‌্য নির্বাচিত হয়েছিলেন মোহাম্মদ নঈমুদ্দীন। 

ইয়ামিন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়