ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাংবাদিককে প্রাণনাশের হুমকিতে ডিআরইউর নিন্দা

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ১৮ নভেম্বর ২০২১  
সাংবাদিককে প্রাণনাশের হুমকিতে ডিআরইউর নিন্দা

দৈনিক আমার বার্তার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. বশির হোসেন খানকে প্রাণনাশের হুমকির নিন্দা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। বশির হোসেন খান ডিআরইউ’র স্থায়ী সদস্য।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) এক বিবৃতিতে এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। 

গত ১৭ নভেম্বর মো. বশির হোসেন খান এ বিষয়ে রমনা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে তিনি বলেছেন, ‘গত ১৭ নভেম্বর সন্ধ্যা ৫টা ৫১ মিনিটে সংবাদের জন্য মন্তব্য জানতে মো. মাহফুজুর রহমানকে (৪৩) তার মোবাইল নম্বরে কল করি। মাহফুজুর রহমানের বিরুদ্ধে উত্থাপিত বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে কথা হলে তিনি তথ্য যাচাই করার জন্য আমার অফিসে আসতে চান। এরপর ৬টা ৪৯ মিনিটে তার মোবাইল নম্বর থেকে আমার নম্বরে কল আসে। কলটি রিসিভ করার পর মাহফুজুর রহমান বলেন, আমার ভাইয়ের সঙ্গে কথা বলেন। এরপরই অপর প্রান্ত থেকে জনৈক ব্যক্তি প্রথমে আমার পরিচয় জানতে চান। সঙ্গে সঙ্গে তিনি আমাকে অকথ্য ভাষায় গালি দিতে থাকেন। একপর্যায়ে আমাকে নানা ধরনের ক্ষতি করাসহ প্রাণনাশের হুমকি দেন। বর্তমানে আমি জীবন নিয়ে শঙ্কিত। তারা যেকোনো সময় আমার ওপর আক্রমণ চালাতে পারে আতঙ্কে আছি।’

আসাদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়