ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

মিডিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:২৮, ৮ জানুয়ারি ২০২২
গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার আশুলিয়ার ড্যাফোডিল ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত এই বনভোজনে দেশের প্রায় একশ প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগের কর্মকর্তারা অংশ নেন বলে জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সিইও রওশন আলী বুলবুল।

গ্রিন এইচআর প্রফেশনালস দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগে কর্মরতদের নিয়ে গড়া একটি সংগঠন। রওশন আলী বুলবুল বলেন, আমাদের উদ্দেশ্য দেশের প্রতিটি প্রতিষ্ঠানে গ্রিন এইচআর-এর গ্রাউন্ড তৈরি করা। এছাড়াও নতুন আইডিয়া ও জ্ঞান আহরণ করা এবং পেশাগত জীবনে দক্ষতা অর্জন করাও আমাদের লক্ষ্য। গ্রিন এইচআর প্রফেশনালস মানুষকে শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বাড়াতে কাজ করে। 

সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় চার বছর আগে। আমরা এই দুর্যোগপূর্ণ সময়েও জুমের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলের সবাইকে সম্পৃক্ত করে আমাদের লার্নিং প্রোগ্রাম অব্যাহত রেখেছি। আমরা ইতোমধ্যে পাঠচক্রের পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ১২টি বড় প্রোগ্রাম করেছি। এছাড়াও ট্রেইনারদের জন্য তিনটা ‘টিওটি’ প্রোগ্রাম শেষ করেছি। আমাদের পরবর্তী উদ্দেশ্য গ্রিন এইচআর ইনিস্টিটিউট প্রতিষ্ঠা করা- বলেন রওশন আলী বুলবুল। 

এইচআরদের এই ব্যতিক্রমধর্মী প্ল্যাটফর্ম, সব পেশাজীবীদের যোগাযোগ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি। 

বনভোজনে অংশ নিয়ে এফবিএইচআরও-এর সভাপতি ও আইসিডিডিআরবি-এর হেড অব এইচআর মোশারেফ হোসেন বলেন, আমি খুবই আনন্দিত এত সুন্দর আয়োজন দেখে। এই সংগঠন সদস্যদের নতুন নতুন বিষয়ে জানার প্রতি আগ্রহী করে তোলার পাশাপাশি সবাইকে একত্রিত করার কাজও করে যাচ্ছে। এটি সময় উপযোগী মহৎ উদ্যোগ বলেও তিনি মনে করেন। 

বনভোজনে আরো উপস্থিত ছিলেন গ্রিন এইচআরের সদস্য সৈয়দ আকরাম হোসেন,  এইচ এম ইকরাম, প্রণব, আসিফ, সাইফুল, হেমায়েত, মাসুদ, মশিউর, আলমগীর, আজাদ, শাহীন, ইলিয়াসসহ প্রায় ১০০ জন পেশাজীবী। সবশেষে মানবসম্পদ পেশাজীবী ফেরদৌস, আলমগীর, তুষারসহ অন্যান্যদের গান পরিবেশন এবং লটারির মাধ্যমে শেষ হয় এই বাৎসরিক আনন্দ-আয়োজন। বনভোজনের মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। 

/তারা/ 

সর্বশেষ

পাঠকপ্রিয়