ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি শামছুদ্দীন, সুজন সম্পাদক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:০৭, ২৮ এপ্রিল ২০২২   আপডেট: ০১:১১, ২৮ এপ্রিল ২০২২
নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি শামছুদ্দীন, সুজন সম্পাদক

দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক শামছুদ্দীন আহমেদকে সভাপতি ও নিউজবাংলার সহকারী বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ), ঢাকা-এর  ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) রাজধানীর কাকরাইলে ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা) মিলনায়তনে এনজেএফের ইফতার মাহফিল ও সাধারণ সভায় ২০২২-২৩ সালের জন্য এই নতুন কমিটি গঠন করা হয়। সংগঠনের বিদায়ী আহ্বায়ক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন গঠিত নির্বাচন কমিশনের প্রধান তরুন তপন চক্রবর্তী।

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন: সহ-সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক জিয়াউল কবির সুমন ও ফিরোজ আলম মিলন (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক মো. রফিক উল্লাহ, অর্থ সম্পাদক একরামুল হক সায়েম (এটিএন বাংলা), সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাইম (নিউজবাংলা), দপ্তর সম্পাদক রহমত উল্লাহ (শেয়ার বিজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানিক মিয়াজি (এসএ টিভি)।

নতুন কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন-লিটন এরশাদ (নিরাপদ নিউজ), মশিউর রহমান রুবেল (ভোরের দর্পণ), আহমেদ তোফায়েল (যায়যায়দিন), মহিউদ্দিন আহমেদ (দেশ টিভি), মো. রাজিব উদ-দৌলা চৌধুরী (ডেইলি ইভিনিং নিউজ), মাইনুল হোসেন পিন্নু (মোহনা টিভি), দেলোয়ার  হোসেন মঈন (দেশ টিভি), নাজমুল ইসলাম তানিম (আজকের পত্রিকা), নিজাম উদ্দিন হৃদয় (গ্লোবাল টিভি), সওবিয়া আয়াত (মাই টিভি) ও মুজাহিদ সাকিফ (মাছরাঙা টিভি)।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়